বাংলা নিউজ > ময়দান > ব্যর্থ নারিন, ২ বলে জোড়া ছক্কা উপহার দিয়ে ম্যাচ হারালেন পোলার্ড
ডেকান বনাম পুণে ম্যাচের মুহূর্ত। ছবি- টুইটার।
ডেকান বনাম পুণে ম্যাচের মুহূর্ত। ছবি- টুইটার।

ব্যর্থ নারিন, ২ বলে জোড়া ছক্কা উপহার দিয়ে ম্যাচ হারালেন পোলার্ড

  • শেষ ওভারে পুণের দরকার দরকার ছিল ১১ রান।

ব্যাটসম্যান হিসেবে এমন পরিস্থিতি থেকে বহু ম্যাচ জিতিয়েছেন কায়রন পোলার্ড। বল হাতে নিয়েও এমন পরিস্থিতিতে দলের পরিত্রাতা হয়ে দেখা দিয়েছেন তিনি। তবে এবার আর ভাগ্য সঙ্গ দিল না ক্যারিবিয়ান তারকার। ক্যাপ্টেন হিসেবে দায়িত্ব নিয়ে ম্যাচ জেতাতে চেয়েছিলেন পোলার্ড। শেষমেশ ব্যর্থ হলেন তিনি।

আবু ধাবি টি-১০ লিগে ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম পুণে ডেভিলসের ম্যাচ ছিল। প্রথমে ব্যাট করে ডেকান নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১০৪ রান তোলে। আজম খান ১টি চার ও ৪টি ছক্কার সহায্যে ১৩ বলে ৩৭ রান করে অপরাজিত থাকেন। ক্যামেরন ডেলপোর্ট ১৭ বলে ২৫ রান করে আউট হন।

ওপেন করতে নেমে সুনীল নারিন মাত্র ১ রান করে সাজঘরে ফেরেন। ক্যাপ্টেন পোলার্ড ২ রান করে আউট হন।

জবাবে ব্যাট করতে নেমে পুণে ৯ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ৯৪ রান তুলে ফেলে। সুতরাং, জয়ের জন্য শেষ ওভারে তাদের দরকার ছিল ১১ রান। পোলার্ড নিজে বল করতে আসেন। যদিও তিনি বিশেষ প্রভাবশালী বোলিং করতে পারেননি। প্রথম ২ বলে তিনি ২টি ছক্কা উপহার দেন ব্যাটসম্যান কেনার লুইসকে। পুণে ৯.২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১০৬ রান তুলে ম্যাচ জিতে যায়।

লুইস ৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৫৭ রান করে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন তিনিই। নারিন ২ ওভারে ১৮ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। রবি রামপাল ২ ওভারে ১৩ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। ইমরান তাহির ২ ওভারে ১৬ রান খরচ করেন। যদিও কোনও উইকেট নিতে পারেননি তিনি। পোলার্ড মাত্র ২টি বল করে ১২ রান খরচ করেন।

বন্ধ করুন