বাংলা নিউজ > ময়দান > ব্যর্থ নারিন, ২ বলে জোড়া ছক্কা উপহার দিয়ে ম্যাচ হারালেন পোলার্ড

ব্যর্থ নারিন, ২ বলে জোড়া ছক্কা উপহার দিয়ে ম্যাচ হারালেন পোলার্ড

ডেকান বনাম পুণে ম্যাচের মুহূর্ত। ছবি- টুইটার।

শেষ ওভারে পুণের দরকার দরকার ছিল ১১ রান।

ব্যাটসম্যান হিসেবে এমন পরিস্থিতি থেকে বহু ম্যাচ জিতিয়েছেন কায়রন পোলার্ড। বল হাতে নিয়েও এমন পরিস্থিতিতে দলের পরিত্রাতা হয়ে দেখা দিয়েছেন তিনি। তবে এবার আর ভাগ্য সঙ্গ দিল না ক্যারিবিয়ান তারকার। ক্যাপ্টেন হিসেবে দায়িত্ব নিয়ে ম্যাচ জেতাতে চেয়েছিলেন পোলার্ড। শেষমেশ ব্যর্থ হলেন তিনি।

আবু ধাবি টি-১০ লিগে ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম পুণে ডেভিলসের ম্যাচ ছিল। প্রথমে ব্যাট করে ডেকান নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১০৪ রান তোলে। আজম খান ১টি চার ও ৪টি ছক্কার সহায্যে ১৩ বলে ৩৭ রান করে অপরাজিত থাকেন। ক্যামেরন ডেলপোর্ট ১৭ বলে ২৫ রান করে আউট হন।

ওপেন করতে নেমে সুনীল নারিন মাত্র ১ রান করে সাজঘরে ফেরেন। ক্যাপ্টেন পোলার্ড ২ রান করে আউট হন।

জবাবে ব্যাট করতে নেমে পুণে ৯ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ৯৪ রান তুলে ফেলে। সুতরাং, জয়ের জন্য শেষ ওভারে তাদের দরকার ছিল ১১ রান। পোলার্ড নিজে বল করতে আসেন। যদিও তিনি বিশেষ প্রভাবশালী বোলিং করতে পারেননি। প্রথম ২ বলে তিনি ২টি ছক্কা উপহার দেন ব্যাটসম্যান কেনার লুইসকে। পুণে ৯.২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১০৬ রান তুলে ম্যাচ জিতে যায়।

লুইস ৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৫৭ রান করে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন তিনিই। নারিন ২ ওভারে ১৮ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। রবি রামপাল ২ ওভারে ১৩ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। ইমরান তাহির ২ ওভারে ১৬ রান খরচ করেন। যদিও কোনও উইকেট নিতে পারেননি তিনি। পোলার্ড মাত্র ২টি বল করে ১২ রান খরচ করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.