বাংলা নিউজ > ময়দান > বাবা ও কোচের সঙ্গে ঝামেলার জেরে দেশ ছেড়েছেন সিন্ধু, এমন গুজব ওড়ালেন ব্যাডমিন্টন তারকা
পিভি সিন্ধু। ছবি- রয়টার্স।
পিভি সিন্ধু। ছবি- রয়টার্স।

বাবা ও কোচের সঙ্গে ঝামেলার জেরে দেশ ছেড়েছেন সিন্ধু, এমন গুজব ওড়ালেন ব্যাডমিন্টন তারকা

  • জাতীয় শিবির ছেড়ে লন্ডন পাড়ি দেওয়ায় অলিম্পিক পদক জয়ী ব্যাডমিন্টন তারকাকে নিয়ে গুঞ্জন শুরু হয়ে যায়।

জাতীয় শিবির ছেড়ে হঠাৎ লন্ডন পাড়ি দেওয়ায় ভারতীয় ব্যাডমিন্টনমহলের চর্চায় পিভি সিন্ধু। পরিবারের সঙ্গে ঝামেলার জেরে অলিম্পিক পদক জয়ী তারকা দেশ ছেড়েছেন বলে খবরও প্রকাশিত হয় জাতীয় সংবাদমাধ্যমে। এমনকি কোচ পুলেল্লা গোপীচাঁদের সঙ্গেও সিন্ধুর ঝামেলার খবর নিয়ে গুঞ্জন শুরু হয়ে যায়।

যদিও সিন্ধুর পরিবারের তরফে এমন খবরকে অস্বীকার করা হয়। গুজব ক্রমশ ভাইরাল হচ্ছে বুঝে আসরে নামেন সিন্ধু নিজে। সোশ্যাল মিডিয়ায় পরিবার ও কোচের সঙ্গে ঝামেলার খবরকে ভুয়ো আখ্যা দেন তিনি। লন্ডনে যাওয়ার প্রকৃতি কারণ ব্যখ্যা করা ছাড়াও সিন্ধু এমন অসত্য খবর প্রকাশের জন্য সংবাদমাধ্যমের বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুমকিও দেন।

জাতীয় শিবির ছেড়ে বেশ কিছুদিন হল লন্ডনে গেটোরেড স্পোর্টস সায়েন্স ইনস্টিটিউটে অনুশীলন চালাচ্ছেন সিন্ধু। স্পোর্টস নিউট্রিশনিস্ট রেবেকা রানডেলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবিও পোস্ট করেন তিনি। কোরিয়ান কোচ পার্ক তাই সাংয়ের তত্ত্বাবধানে অলিম্পিকের সম্ভাব্য তারকাদের নিয়ে অনুষ্ঠিত জাতীয় শিবিরে হাজির থাকার কথা ছিল পুসারলার। তবে তিনি ক্যাম্প ছেড়ে লন্ডনে উড়ে যাওয়ায় ঝামেলার প্রসঙ্গ নিয়ে আলোচনা শুরু হয়ে যায়।

সিন্ধু টুইটার ও ইনস্টাগ্রামে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেন, পরিবার ও কোচের সঙ্গে তাঁর কোনও সমস্যা নেই। তিনি লেখেন, ‘পু্ষ্টি সংক্রান্ত বিষয় ও ফিরে আসার প্রস্তুতির জন্য আমি কিছুদিন আগেই লন্ডনে এসেছি। আমি এখানে এসেছি পরিবারের সঙ্গে আলোচনা করেই। এর মধ্যে কোনও দ্বন্দ্ব নেই। এমনকি কোচ গোপীচাঁদের সঙ্গে বা অ্যাকাডেমিতে ট্রেনিংয়ের সুযোগ-সুবিধা নিয়েও আমার কোনও সমস্যা নেই।’

বন্ধ করুন