বাংলা নিউজ > ময়দান > কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজুকে বিশ্বমানের ব্যাডমিন্টন র‌্যাকেট উপহার সিন্ধুর
সিন্ধুর সঙ্গে কিরেণ রিজিজু।
সিন্ধুর সঙ্গে কিরেণ রিজিজু।

কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজুকে বিশ্বমানের ব্যাডমিন্টন র‌্যাকেট উপহার সিন্ধুর

  • নিউ দিল্লিতে রাষ্ট্রপতি ভবনে ২০২০ সালের পদ্মভূষণ পুরস্কারপ্রাপ্তদের হাতে সোমবার পুরস্কার তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। পদ্মবিভূষণ, পদ্মভূষণ এবং পদ্মশ্রী এই তিনটি বিভাগের পুরস্কার এ দিন তুলে দেওয়া হয়। পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত পিভি সিন্ধু।

শুভব্রত মুখার্জি: ভারতীয় ব্যাডমিন্টনের অন্যতম কিংবদন্তি শাটলার তথা অলিম্পিক্সে জোড়া পদক জয়ী পিভি সিন্ধুর তরফ থেকে বিশ্বমানের র‌্যাকেট উপহার হিসেবে পেলেন প্রাক্তন ক্রীড়ামন্ত্রী তথা বর্তমানে কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেণ রিজিজু। নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো আপলোড করেন কিরেণ রিজিজু। ভিডিয়োতে দেখা যায়, সিন্ধু র‌্যাকেট উপহার দিচ্ছেন রিজিজুকে। কী ভাবে র‌্যাকেট হ্যান্ডেল গ্রিপ করতে হয়, তাও মন্ত্রীমশাইকে বুঝিয়ে দেন সিন্ধু।

টুইটে রিজিজু লেখেন, ‘ক্রীড়াজগতের জন্য অত্যন্ত ভাল খবর। এই বছর সিন্ধু পদ্মভূষণ সম্মানে সম্মানিত হয়েছেন। ভারতীয় ক্রীড়াতে তাঁর অবদানের জন্য তাঁকে এই স্বীকৃতি দেওয়া হয়েছে। সিন্ধুকে অনেক শুভেচ্ছা। ধন্যবাদ সিন্ধু আমাকে বিশ্বমানের র‌্যাকেট উপহার দেওয়ার জন্য। র‌্যাকেটের হ্যান্ডেল কী ভাবে গ্রিপ করতে হয়, তা আমাকে শেখানোর জন্য সিন্ধুকে ধন্যবাদ।’ উল্লেখ্য দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ সোমবারেই সিন্ধুকে পদ্মভূষণ সম্মানে সম্মানিত করেছেন।

নিউ দিল্লিতে রাষ্ট্রপতি ভবনে ২০২০ সালের পদ্মভূষণ পুরস্কারপ্রাপ্তদের হাতে সোমবার পুরস্কার তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। পদ্মবিভূষণ, পদ্মভূষণ এবং পদ্মশ্রী এই তিনটি বিভাগের পুরস্কার এ দিন তুলে দেওয়া হয়। পুরস্কার পাওয়ার পরে সিন্ধু বলেন, ‘আমার কাছে অত্যন্ত গর্বের একটা দিন। আমি ভারত সরকারের কাছে কৃতজ্ঞ। এই ধরনের পুরস্কার ভবিষ্যতে আরও ভাল ফল করতে আমাদের অনুপ্রেরণা জোগায়।’

বন্ধ করুন