বাংলা নিউজ > ময়দান > বিপত্তি পিছু ছাড়ছে না PCB-র, শুরুর আগেই ফের PSL-এ করোনার হানা
আনোয়ার আলিকে তড়িঘড়ি আইসোলেসনে পাঠানো হয়। ছবি- গেটি।
আনোয়ার আলিকে তড়িঘড়ি আইসোলেসনে পাঠানো হয়। ছবি- গেটি।

বিপত্তি পিছু ছাড়ছে না PCB-র, শুরুর আগেই ফের PSL-এ করোনার হানা

  • লাহোর ও করাচি থেকে দু'টি বিমানে বুধবারই আবু ধাবির উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ক্রিকেটারদের।

নাসিম শাহর পর এবার আনোয়ার আলি। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের দুই পেসার পিএসএল থেকে ছিটকে গেলেন। নাসিমকে প্রোটোকল ভাঙার দায়ে আমিরশাহি উড়িয়ে নিয়ে যেতে অস্বীকার করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আনোয়ার আলি করাচির টিম হোটেলে পৌঁছনোর পর করোনা পজিটিভ চিহ্নিত হন।

২৬ মে লাহোর ও করাচি থেকে দু'টি চাটার্ড বিমানে ক্রিকেটারদের আবু ধাবি উড়িয়ে নিয়ে যেতে চলেছে পিসিবি। আনোয়ার করোনা আক্রান্ত হওয়ায় তাঁর পক্ষে স্থগিত হয়ে যাওয়া পিএসএলের বাকি ম্যাচগুলি খেলা আর সম্ভব নয়।

করাচির টিম হোটেলে ঢোকার সময় আনোয়ার আলির করোনা রিপোর্ট নেগেটিভ ছিল। তবে সোমবার হোটেলেই করোনা টেস্টে করা হয় তাঁর। মঙ্গলবার যার রিপোর্টে পজিটিভ চিহ্নিত হন তারকা পেসার। তড়িঘড়ি তাঁকে হোটেলের অন্য ফ্লোরে আইসোলেশনে পাঠানো হয়। অন্তত ১০ দিন তাঁকে আইসোলেশনে থাকতে হবে। দু'টি নেগেটিভ টেস্টের পর তাঁকে হোটেল থেকে ছেড়ে দেওয়া হবে।

ইতিমধ্যেই একবার বায়ো বাবল ভেঙে পড়ায় স্থগিত হয়ে গিয়েছে পিএসএল। স্বাভাবিকভাবেই পুনরায় যখন পিএসএল শেষ করার উইন্ডো খুঁজে বার করা গিয়েছে, তখন আর কোনও ঝুঁকি নিতে চায় না পাকিস্তান বোর্ড। আবু ধাবিতে তিনটি বায়ো বাবল তৈরি করতে চলেছে পিসিবি। একটি ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, ম্যাচ অফিসিয়াল, হোটেল কর্মী ও পিসিবি কর্তাদের জন্য। অন্য হোটেলের বায়ো বাবলে থাকবেন ইভেন্ট ম্যানেজমেন্ট কর্মী ও ব্রডকাস্টার কর্মীরা। তৃতীয় বাবলে রাখা হবে মাঠকর্মীদের।

বন্ধ করুন