বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: জয়ের আনন্দে চেতেশ্বর পূজারা নাচছেন, এমন 'অসম্ভব' ছবি দেখেছেন কখনও? ফাঁস করে দিলেন অশ্বিন
সেঞ্চুরিয়ন টেস্টে জয়ের পর পূজারাদের নাচ। ছবি- টুইটার।
সেঞ্চুরিয়ন টেস্টে জয়ের পর পূজারাদের নাচ। ছবি- টুইটার।

ভিডিয়ো: জয়ের আনন্দে চেতেশ্বর পূজারা নাচছেন, এমন 'অসম্ভব' ছবি দেখেছেন কখনও? ফাঁস করে দিলেন অশ্বিন

  • সর্বদা গুরুগম্ভীর চেতেশ্বর পূজারার এমন প্রাণখোলা দিকের ছবি আগে কখনও দেখেননি নিশ্চিত।

বড় কোনও জয়ের পর টিম হোটেলে ক্রিকেটারদের কেক কেটে সেলিব্রেট করার ছবি হামেশাই দেখা যায়। তবে সেঞ্চুরিয়নের ঐতিহাসিক টেস্ট জয়ের পর ভারতীয় তারকারা যে মেজাজে ধরা দিলেন, তেমনটা আগে কখনও দেখা গিয়েছে কিনা সন্দেহ।

দল জিতলে টিম হোটেলে বাজি-বাজনায় ক্রিকেটারদের স্বাগত জানানো কার্যত রীতিতে পরিণত হয়েছে। সেই প্রথাটাকেই এবার পালটে দিলেন পূজারা। সেই কাজে তাঁকে সঙ্গ দিতে দেখা যায় মহম্মদ সিরাজ ও রবিচন্দ্রন অশ্বিনকেও।

অশ্বিন নিজে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন অবাক করা ঘটনা। আসলে গুরুগম্ভীর মেজাজের চেতেশ্বর পূজারাকে নাচতে দেখা, তাঁর অনুরাগীদের কাছে হাতে চাঁদ পাওয়ার মতোই বিবেচিত হতে পারে। ঠিক তেমন ‘অসম্ভব’ছবিই দেখা গেল সেঞ্চুরিয়নে। টিম হোটেলে পৌঁছনোর পর পূজারা মিউজিকের তালে পা দোলাতে শুরু করেন। পূজারাকে দেখে অনুপ্রাণিত হয়ে তাঁকে সঙ্গ দেন সিরাজ-অশ্বিনরাও। হোটেল স্টাফদেরও লনে নাচতে দেখা যায় ক্রিকেটারদের সঙ্গে।

ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করে অশ্বিন লেখেন, ‘ম্যাচের পরের প্রথাগত (সেলিব্রেশনের) ছবিটা একঘেঁয়ে হয়ে দাঁড়িয়েছিল। তাই সিরাজের সঙ্গে চেতেশ্বর পূজারা এই প্রথমবার তার পা দুলিয়ে বিষয়টাকে স্মরণীয় করে রাখার সিদ্ধান্ত নেয়। কী অসাধারণ জয়।’

উল্লেখ্য, সেঞ্চুরিয়ন টেস্টে দক্ষিণ আফ্রিকাকে ১১৩ রানের ব্যবধানে পরাজিত করে টিম ইন্ডিয়া। সেই সঙ্গে তারা তিন ম্যাচের সিরিজে এগিয়ে যায় ১-০ ব্যবধানে।

বন্ধ করুন