বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে সারের হয়ে কাউন্টি খেলার সম্ভাবনা অশ্বিনের
রবিচন্দ্রন অশ্বিন। ছবি: পিটিআই
রবিচন্দ্রন অশ্বিন। ছবি: পিটিআই

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে সারের হয়ে কাউন্টি খেলার সম্ভাবনা অশ্বিনের

  • সামারসেটের বিরুদ্ধে মাঠে নামতে পারেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার।

শুভব্রত মুখার্জি

সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে হারের মুখ দেখেছে ভারত। সেই ম্যাচের পরে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর আগে ভারতীয় দল হাতে বেশ কিছুটা সময় নিজেদের জন্য পেয়েছে। করোনাকালে বায়ো বাবলের সুরক্ষা মেনে থাকতে হচ্ছে কোহলিদের। ফলে আসন্ন সিরিজ শুরুর আগে বিরাটদের কয়েকদিনের ছুটি দিয়েছেন হেড কোচ রবি শাস্ত্রী।

সাময়িক ছুটিতে জাতীয় দলের ক্রিকেটাররা বিভিন্ন উপায়ে সময় কাটালেও দলের স্পিন বিভাগের স্তম্ভ রবিচন্দ্রন অশ্বিন সবকিছু ঠিকঠাক থাকলে কাউন্টি চ্যাম্পিয়ানশিপে নামতে চলেছেন সারের হয়ে।

ম্যাচটি খেলতে গেলে অশ্বিনকে ওয়ার্ক ভিসা পেতে হবে। অশ্বিন ও তাঁর দল, উভয় পক্ষই আশা করছে তা পেতে বিশেষ অসুবিধা হবে না। জুলাই মাসের ১১ তারিখ থেকে সারের ম্যাচ শুরু হচ্ছে। তার আগেই অশ্বিনকে পেতে হবে ভিসা। ম্যাচটি খেলতে পারলে ম্যাচ শেষে ফেল ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন রবি অশ্বিন। উল্লেখ্য ৪ অগস্ট ট্রেন্ট ব্রিজ টেস্ট দিয়ে শুরু হবে ভারত বনাম ইংল্যান্ড সিরিজ।

সারের হয়ে সামারসেটের বিরুদ্ধে ম্যাচ খেলতে নামলে সেই ম্যাচ ১৪ জুলাই শেষ হওয়ার কথা। টেস্ট সিরিজ শুরুর আগে এই ম্যাচ অশ্বিনের জন্য কার্যত প্রস্তুতি ম্যাচ হতে চলেছে।

বন্ধ করুন