বাংলা নিউজ > ময়দান > রাহুল-রোহিতকে নিশ্চিন্ত করে প্রস্তুতি ম্যাচের আগেই দলে যোগ দেবেন অশ্বিন- রিপোর্ট

রাহুল-রোহিতকে নিশ্চিন্ত করে প্রস্তুতি ম্যাচের আগেই দলে যোগ দেবেন অশ্বিন- রিপোর্ট

রবিচন্দ্রন অশ্বিন।

অশ্বিন সুস্থ হয়ে ওঠায়, তাঁকে ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। যতদূর জানা গিয়েছে তাতে, বুধবার ইংল্যান্ড যাবেন অশ্বিন। সেখানে গিয়ে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলার কথা অশ্বিনের।

গত বছর করোনার কারণেই কিন্তু ভারত-ইংল্যান্ড ৫ ম্যাচের টেস্ট সিরিজের স্থগিত হয়ে গিয়েছিল। এই বছর ১ জুলাই সেই টেস্ট শুরু হওয়ার কথা। কিন্তু তার আগেই ভারতীয় শিবিরে সেই করোনা আতঙ্ক। রবিচন্দ্রন অশ্বিন করোনায় আক্রান্ত হন। যার জেরে তিনি দলের সঙ্গে ইংল্যান্ড যেতে পারেননি।

তিনি না যেতে পারায়, চিন্তায় পড়ে গিয়েছিল ভারতীয় শিবির। তবে সকলকে নিশ্চিন্ত করে খুব শীঘ্রই ভারতীয় দলে যোগ দেবেন অশ্বিন। জানা গিয়েছে, করোনা মুক্ত হয়ে এখন সুস্থ অশ্বিন। ২৪ জুন লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

আরও পড়ুন: দলে রাখলে বিপর্যয় হবে- পন্তকে দরাজ সার্টিফিকেট দ্রাবিড়ের, ফুঁসে উঠলেন নেটিজেনরা

আরও পড়ুন: পূজারা না শুভমন- দ্বিতীয় ওপেনার কে হবেন? স্পষ্ট ইঙ্গিত দিল BCCI

ভারতীয় ক্রিকেট বোর্ড ও ইংল্যান্ডে ভারতীয় দলের ম্যানেজমেন্ট সূত্রের খবর, অশ্বিন সুস্থ হয়ে ওঠায়, তাঁকে ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। যতদূর জানা গিয়েছে তাতে, বুধবার ইংল্যান্ড যাবেন অশ্বিন। সেখানে গিয়ে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলার কথা অশ্বিনের।

১ জুলাই থেকে বার্মিংহ্যামে ইংল্যান্ডের বিরুদ্ধে গত বছরের সিরিজের শেষ টেস্ট খেলতে নামবে ভারত। যে সিরিজে ভারত ২-১ এগিয়ে রয়েছে। সেই ম্যাচেই হবে সিরিজের ফয়সালা। তাই টেস্ট ম্যাচ ভারত কোনও ভাবে হারতে চাইবে না ভারত। ড্র করলেই সিরিজ পকেটে। তবে ভারত চাইবে, বার্মিংহ্যাম টেস্ট জিতে সিরিজ পকেটে পুড়তে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৮ বছরে ৮ চ্যাম্পিয়ন উইলম্বডনে! নজির গড়েও পরপর ২ স্ল্যাম ফাইনালে হার পাওলিনির অনন্তের বিয়েতে এসে হতবাক ইনফ্লুয়েন্সার জুলিয়া, করে ফেললেন ছোট্ট একটি ভিডিয়ো আদিত্য অতীত! অনন্তের বিয়েতে কার বাহুলগ্না অনন্যা? নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.