বাংলা নিউজ > ময়দান > রাহুল-রোহিতকে নিশ্চিন্ত করে প্রস্তুতি ম্যাচের আগেই দলে যোগ দেবেন অশ্বিন- রিপোর্ট
রবিচন্দ্রন অশ্বিন।

রাহুল-রোহিতকে নিশ্চিন্ত করে প্রস্তুতি ম্যাচের আগেই দলে যোগ দেবেন অশ্বিন- রিপোর্ট

  • অশ্বিন সুস্থ হয়ে ওঠায়, তাঁকে ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। যতদূর জানা গিয়েছে তাতে, বুধবার ইংল্যান্ড যাবেন অশ্বিন। সেখানে গিয়ে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলার কথা অশ্বিনের।

গত বছর করোনার কারণেই কিন্তু ভারত-ইংল্যান্ড ৫ ম্যাচের টেস্ট সিরিজের স্থগিত হয়ে গিয়েছিল। এই বছর ১ জুলাই সেই টেস্ট শুরু হওয়ার কথা। কিন্তু তার আগেই ভারতীয় শিবিরে সেই করোনা আতঙ্ক। রবিচন্দ্রন অশ্বিন করোনায় আক্রান্ত হন। যার জেরে তিনি দলের সঙ্গে ইংল্যান্ড যেতে পারেননি।

তিনি না যেতে পারায়, চিন্তায় পড়ে গিয়েছিল ভারতীয় শিবির। তবে সকলকে নিশ্চিন্ত করে খুব শীঘ্রই ভারতীয় দলে যোগ দেবেন অশ্বিন। জানা গিয়েছে, করোনা মুক্ত হয়ে এখন সুস্থ অশ্বিন। ২৪ জুন লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

আরও পড়ুন: দলে রাখলে বিপর্যয় হবে- পন্তকে দরাজ সার্টিফিকেট দ্রাবিড়ের, ফুঁসে উঠলেন নেটিজেনরা

আরও পড়ুন: পূজারা না শুভমন- দ্বিতীয় ওপেনার কে হবেন? স্পষ্ট ইঙ্গিত দিল BCCI

ভারতীয় ক্রিকেট বোর্ড ও ইংল্যান্ডে ভারতীয় দলের ম্যানেজমেন্ট সূত্রের খবর, অশ্বিন সুস্থ হয়ে ওঠায়, তাঁকে ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। যতদূর জানা গিয়েছে তাতে, বুধবার ইংল্যান্ড যাবেন অশ্বিন। সেখানে গিয়ে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলার কথা অশ্বিনের।

১ জুলাই থেকে বার্মিংহ্যামে ইংল্যান্ডের বিরুদ্ধে গত বছরের সিরিজের শেষ টেস্ট খেলতে নামবে ভারত। যে সিরিজে ভারত ২-১ এগিয়ে রয়েছে। সেই ম্যাচেই হবে সিরিজের ফয়সালা। তাই টেস্ট ম্যাচ ভারত কোনও ভাবে হারতে চাইবে না ভারত। ড্র করলেই সিরিজ পকেটে। তবে ভারত চাইবে, বার্মিংহ্যাম টেস্ট জিতে সিরিজ পকেটে পুড়তে।

বন্ধ করুন