বাংলা নিউজ > ময়দান > মৃত্যু-মিছিল দেখে যন্ত্রণায় কাতর ভারতের তারকা স্পিনার, দিলেন বিশেষ বার্তা

মৃত্যু-মিছিল দেখে যন্ত্রণায় কাতর ভারতের তারকা স্পিনার, দিলেন বিশেষ বার্তা

আর অশ্বিন।

অশ্বিন তামিলনাড়ুতে থাকেন। করোনায় যে রাজ্যগুলি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে, তার মধ্যে তামিলনাড়ু একটি। ১০-২৪ মে তামিলনাড়ুতে লকডাউনও ঘোষণা করা হয়েছে।

করোনায় যেন ভারতের হাসিটাই উধাও করে গিয়েছে। প্রতিদন হাজার হাজার মানুষের মৃত্যু, আক্রান্তদের কষ্ট, ওষুধ থেকে অক্সিজেন- সব কিছুর জন্য হাহাকার, এ যেন ভয়ানক এক পরিস্থিতি। আর ভারতের এই করুণ পরিস্থিতি দেখে যন্ত্রণায় ছটফট করছেন ভারতের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।

তিনি একটি টুইট করেছেন। সেখানে অশ্বিন লিখেছেন, ঘুম থেকে ওঠার পর তিনি দেখতে চান করোনা ঝড় একেবারে থেমে গিয়েছে। ভারতের সব কিছু আবার আগের মতোই ঠিক হয়ে গিয়েছে। এর পাশাপাশি তিনি টুইটের মাধ্যমে সকলকে সর্তকও করেছেন। 

আইপিএলের দল দিল্লি ক্যাপিটালসের তারকা স্পিনার টুইটে লিখেছেন, ‘আমাকে যখন ঘুম থেকে তোলা হবে, তখন (দেখতে চাই) এই সব কিছু শেষ হয়ে গিয়েছে, আর কত মানুষ (মারা যাবেন)? প্লিজ মাস্ক পরে থাকুন। মনে রাখবেন, মাস্ক না পরা এবং সামাজিক দূরত্ব বজায় না রাখা, বড় ক্রাইম হিসেবেই এর পর গণ্য হবে। ভগবান রক্ষা করো!’

অশ্বিন তামিলনাড়ুতে থাকেন। করোনায় যে রাজ্যগুলি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে, তার মধ্যে তামিলনাড়ু একটি। ১০-২৪ মে তামিলনাড়ুতে লকডাউনও ঘোষণা করা হয়েছে।

অশ্বিনের পরিবারের লোকজনের পাশাপাশি আত্মীয়দের একের পর এক করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে, আইপিএলের মাঝপথেই বাড়ি ফিরে গিয়েছিলেন আর অশ্বিন। যদিও পরে টিমের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই আইপিএল বাতিল করে দেওয়া হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নতুন গীতা এলএলবি হচ্ছেন শ্রীতমা, স্বস্তিকের জায়গা নিতে চলেছেন এই হ্যান্ডসাম ডোনাল্ড ট্রাম্পের ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে লাগাম তুলে নিল মেটা, আর নজরদারি নয়… SL সিরিজের দল নির্বাচনের জন্য আগরকারের সঙ্গে বৈঠক করবেন গম্ভীর,কেমন হবে নয়া টিম? সূর্যের চন্দ্রের রাশিতে গমন, ৩ রাশির খুলবে ভাগ্যের রাস্তা, পৌঁছবে উন্নতির শিখরে সোনা-রূপোর শাড়িতে আলিয়া, শিখ সাম্রাজ্যের আমলের গয়নায় দীপিকা… কে নজর কাড়লেন বেশি দেওরের বিয়েতে নিজের বিয়ের লেহেঙ্গাতেই সাজলেন বৌদি শ্লোকা, কুড়োলেন প্রশংসা বাকি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে আসেননি, কিন্তু রেখার সঙ্গে চলে এলেন ঐশ্বর্য বদ্রীনাথেও পরাজিত বিজেপি, ফিকে হল গেরুয়া, উপনির্বাচনে বিরাট জয় পেল কংগ্রেস সরকারি ব্যাঙ্কে বেসকারিকরণের পথ আরও প্রশস্ত হবে বাজেটে? আসতে পারে নয়া সংশোধনী বরযাত্রীদের সঙ্গে ক্যাটরিনার গানে নিককে নাচালেন প্রিয়াঙ্কা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.