বাংলা নিউজ > ময়দান > টেস্ট জয়ে হিন্দিতে অভিনন্দন বার্তা শামির, পালটা তামিলে টুইট অশ্বিনের!
আউট করার পর অশ্বিন (AP)
আউট করার পর অশ্বিন (AP)

টেস্ট জয়ে হিন্দিতে অভিনন্দন বার্তা শামির, পালটা তামিলে টুইট অশ্বিনের!

  • জয়ের পরেই টুইটারে মসকরা! 

মেলবোর্নে বক্সিং ডে টেস্টে দাপুটে জয়লাভ করেছে ভারত। পেইন বাহিনীকে কার্যত উড়িয়ে দিয়েছে তারা। ব্যাট হাতে দুই ইনিংসেই কোন অজি ব্যাটসম্যান সেভাবে প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। অজি দলের দুই স্টার ব্যাটসম্যান মার্নাস ল্যাবুশান এবং স্টিভ স্মিথের ব্যাটে ও আসেনি বলার মতন রান। অন্যদিকে ভারতীয় ব্যাটসম্যানরা অ্যাডিলেড ওভালের ৩৬ রানের লজ্জাকে দূরে সরিয়ে রেখে অসাধারণ কামব্যাক করেছেন।

ব্যাটসম্যানরা এই সিরিজে ব্যর্থতার মুখ দেখলেও বোলারদের ফর্ম কিন্তু চলতি টেস্ট সিরিজে শুরু থেকেই ভাল। ভারতীয় পেসাররা তো উইকেট পেয়েইছেন পাশাপাশি সাফল্য পেয়েছেন ভারতের অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনও। তার স্পিনের ভেল্কিতে অজি ব্যাটসম্যানরা বারবার দিশেহারা হয়েছেন। তার উপর ভারতের বোলিং লাইন-আপে এই মেলবোর্ন টেস্টে ছিল অভিজ্ঞতার যথেষ্ট অভাব। অ্যাডিলেড টেস্টে হাতে চোট পেয়ে ছিটকে যান শামি। সিরিজ শুরুর আগে থেকেই নেই ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমাররা। ফলে অভিজ্ঞতার নিরিখে অশ্বিনের উপর দায়িত্ব ও ছিল অনেক বেশি। ভারতের অভিজ্ঞতম বোলার তার দায়িত্ব পালন করেছেন যথাযথ ভাবে।

ম্যাচ শেষে মহম্মদ শামি তার দলের সতীর্থদের ট্যাগ করে ইংরেজি ও হিন্দি ভাষায় একটি শুভেচ্ছা বার্তা লেখেন। যেখানে তিনি অশ্বিন,বুমরাহ,রাহানেদের ট্যাগ করে টুইট করেন ' দারুন একটা জয় উপহার দিলে তোমরা। আমি পরের ম্যাচের জন্য সাগ্রহে অপেক্ষা করছি।' অশ্বিন সেই টুইটের প্রত্যুত্তরে তামিল ভাষায় লেখেন 'Thanks the thambi,Nee illanu oru chinna varutham!! Take care' । যার অর্থ ' অশেষ ধন্যবাদ ছোট ভাই। তুমি না থাকায় একটু দুঃখী। ভাল থেকো।'

বন্ধ করুন