বাংলা নিউজ > ময়দান > করোনায় আক্রান্ত রবিচন্দ্রন অশ্বিন! আদৌ কি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে পারবেন?
করোনায় আক্রান্ত রবিচন্দ্রন অশ্বিন (ছবি:রয়টার্স) (REUTERS)

করোনায় আক্রান্ত রবিচন্দ্রন অশ্বিন! আদৌ কি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে পারবেন?

  • করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের সিনিয়র অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। এই কারণেই জো রুটদের সঙ্গে পঞ্চম টেস্ট খেলতে সতীর্থদের সঙ্গে ইংল্যান্ডে যেতে পারেননি তিনি। বিসিসিআই জানিয়েছে যে অশ্বিন বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন এবং সমস্ত প্রোটোকল প্রয়োজনীয়তা পূরণ করার পরেই দলে যোগ দেবেন।

করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের সিনিয়র অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। পিটিআই-রিপোর্টে বলা হয়েছে, এই কারণেই জো রুটদের সঙ্গে পঞ্চম টেস্ট খেলতে সতীর্থদের সঙ্গে ইংল্যান্ডে যেতে পারেননি তিনি। বিসিসিআই জানিয়েছে যে অশ্বিন বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন এবং সমস্ত প্রোটোকল প্রয়োজনীয়তা পূরণ করার পরেই দলে যোগ দেবেন।

বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছে যে অশ্বিন দলের সঙ্গে ইংল্যান্ডে যাননি, কারণ তিনি যাওয়ার আগে কোভিড ১৯ পরীক্ষা করেছিলেন। সেখানে তাকে কোভিড সংক্রামিত পাওয়া যায়। তবে আমরা আশাবাদী যে ১ জুলাই থেকে শুরু হতে যাওয়া টেস্ট ম্যাচের আগে সে সুস্থ হয়ে উঠবে।

আরও পড়ুন… ইংল্যান্ড নয় জার্মানিতে পৌঁছলেন কেএল রাহুল! ছবি শেয়ার করে জানালেন সেই কথা

ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়, অধিনায়ক রোহিত শর্মা, ঋষভ পন্ত এবং শ্রেয়স আইয়ার বাদে, সমস্ত খেলোয়াড় ১৬ জুন লন্ডনে পৌঁছেছিলেন। একই সময়ে ১৮ জুন লন্ডনে পৌঁছে যান রোহিতও। এখন সব খেলোয়াড়ই পৌঁছে গিয়েছেন লেস্টারে। এখানে টিম ইন্ডিয়া ২৪ জুন থেকে কাউন্টি দল লেস্টারের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। কোচ দ্রাবিড়, শ্রেয়স এবং পন্ত সোমবার লেস্টারে পৌঁছেছেন।

আরও পড়ুন… ইংল্যান্ড নয় জার্মানিতে পৌঁছলেন কেএল রাহুল! ছবি শেয়ার করে জানালেন সেই কথা

ভারতের কিংবদন্তি স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এখনও ইংল্যান্ডে যাননি। আসলে, ভারতীয় স্পিনার করোনায় আক্রান্ত হয়েছেন, যার কারণে ইংল্যান্ডে যেতে পারছেন না অশ্বিন। বর্তমানে দলের বাকি সদস্যরা ইতিমধ্যেই লেস্টারে রয়েছেন এবং বোলিং কোচ মামব্রে এবং ব্যাটিং কোচ বিক্রম রাঠোর তত্ত্বাবধানে প্রশিক্ষণ শুরু করেছেন। 

বন্ধ করুন