বাংলা নিউজ > ময়দান > চ্যালেঞ্জার্সকে হারিয়ে প্রো টেনিস লিগের ২০২১ সালের চ্যাম্পিয়ান রাডিয়েন্ট
ছবি: টুইটার
ছবি: টুইটার

চ্যালেঞ্জার্সকে হারিয়ে প্রো টেনিস লিগের ২০২১ সালের চ্যাম্পিয়ান রাডিয়েন্ট

  • শনিবার দিল্লির আর কে খান্না স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হয়েছিল দুই দল।

শুভব্রত মুখার্জি: ভারতের ডেভিস কাপার সাকেত মাইনেনির অনবদ্য পারফরম্যান্সে ভর করে ব্যাঙ্গালোর চ্যালেঞ্জার্সকে হারিয়ে ২০২১ প্রো টেনিস লিগের চ্যাম্পিয়ান হল টিম রাডিয়েন্ট। ফাইনালে চ্যালেঞ্জার্স দলের বিরুদ্ধে খেলার ফল ২২-১৮। প্রসঙ্গত লিগ পর্যায়ে এই ব্যাঙ্গালোর দল ২৮-১৪ ফলে টিম রাডিয়েন্টকে হারিয়েছিল। তবে শিরোপার লড়াইয়ের দিনে সাকেত, প্রেরণারা তাদের সেরা ফর্মে ছিলেন। তাদের পারফরম্যান্সে ভর করেই এদিন শিরোপা জিততে সমর্থ হল রাডিয়েন্ট।

শনিবার দিল্লির আর কে খান্না স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হয়েছিল দুই দল। সাকেত তিন নম্বর গেমে জাতীয় চ্যাম্পিয়ন নিকি পোনাচ্চাকে ৫-০ ফলে হারিয়ে ৪ পয়েন্টের লিড এনে দেন দলকে যা শেষ পর্যন্ত দুই দলের ব্যবধান গড়ে দেন। চারবারের জাতীয় চ্যাম্পিয়ন প্রেরণা ভাম্ব্রি নিজের দু'টি মিক্সড ডাবলস ম্যাচেই জিতে যান। পার্ভ নাগে এবং অর্জুন উপ্পলকে সঙ্গী করে ম্যাচ জিততে সমর্থ হন প্রেরণা।

প্রেরণা এবং অর্জুন, দিলীপ মোহান্তি এবং সাই সমহিথাকে ৫-১ ফলে হারান। পাচ গেমের পরে খেলার ফল ছিল ১৭-১৭। তারপরেই সাকেত অনবদ্য পারফরম্যান্স করে কাঙ্ক্ষিত জয় এনে দেন। এদিন আমান দাহিয়া ব্যাঙ্গালোরের হয়ে ভাল শুরু করেছিলেন। তবে রাডিয়েন্ট ঘুরে দাঁড়ায় ম্যাচে। অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি অনিল ধুপার এদিন বিজয়িদের হাতে পুরস্কার তুলে দেন।

বন্ধ করুন