বাংলা নিউজ > ময়দান > ৯০ বছর বয়সী টেনিস ভক্তকে কাঁদিয়ে দিলেন রাফায়েল নাদাল
জন্মদিনে ভক্তকে শুভেচ্ছা জানাচ্ছেন রাফায়েল নাদাল (ছবি:টুইটার)
জন্মদিনে ভক্তকে শুভেচ্ছা জানাচ্ছেন রাফায়েল নাদাল (ছবি:টুইটার)

৯০ বছর বয়সী টেনিস ভক্তকে কাঁদিয়ে দিলেন রাফায়েল নাদাল

  • ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল বিশ্বের অন্যতম উদার ক্রীড়া ব্যক্তিত্ব। এজন্য শুধু ভক্তরা তাকে প্রশংসা করেন না, এমনকি তার সহকর্মী ক্রীড়াবিদরাও তাঁকে সম্মান করেন। কেন সেটা হয় তার প্রমাণ পাওয়া গেল আরও একবার।

২০ বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল বিশ্বের অন্যতম উদার ক্রীড়া ব্যক্তিত্ব। এজন্য শুধু ভক্তরা তাকে প্রশংসা করেন না, এমনকি তার সহকর্মী ক্রীড়াবিদরাও তাঁকে সম্মান করেন। সম্প্রতি, স্প্যানিয়ার্ড তার ৯০ বছর বয়সী ভক্তের জন্মদিনকে অবিস্মরণীয় করে তুললেন। রাফায়েল নাদালের কাছ থেকে জন্মদিনের বিশেষ উপহার পেলেন ৯০ বছর বয়সী টেনিস ভক্ত। নাদালের সারপ্রাইজ গিফ্ট পেয়ে কান্নায় ভেঙে পড়েন সেই প্রবীণ ভক্ত। 

রাফায়েল নাদাল ৯০ বছর বয়সী এক ভক্তকে তার জন্মদিনে চমকে দিয়েছেন। যখন সেই প্রবীণ ব্যাক্তিকে সকলে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেলেন তখন ভক্তকে ভিডিয়ো কল করেন রাফায়েল। যে দেখে প্রথমে চমকে গিয়েছিলেন সেই ভক্ত। মোবাইল ফোনে টেনিস কিংবদন্তি দেখে অবাক হয়েছিলেন তিনি। এরপর নাদালের তেকে শুভেচ্ছা পেয়ে চোখের জল ধরে রাখতে পারেননি তিনি। এই ভিডিয়ো প্রথমে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ৯০ বছরের সেই ব্যাক্তির পরিবারের প্রিয়জনেরা। পরে সেই ভিডিয়ো শেয়ার করে টেনিস সংস্থাও। ভিডিয়োটির ক্যাপশনে লেখা ছিল, ‘রাফায়েল নাদাল এবং তার ৯০ তম জন্মদিনকে অবিস্মরণীয় করতে সাহায্য করা প্রত্যেকের প্রতি চির কৃতজ্ঞ। আমি আশা করি আপনি বুঝতে পেরেছেন যে আমি ভিডিয়োটি একান্তে রেখে দেব। আমি আপনাকে তার প্রতিক্রিয়া দেখাই।’

প্রকৃতপক্ষে, এই প্রথম নয় যে নাদাল তার ভক্তদের পাশে থাকলেন। কিমবা ভক্তদের বিশেষ দিনকে স্মরণীয় করে রাখতে বেরিয়েছিলেন। এর আগে, তিনি তার অসুস্থ ৯৫ বছর বয়সী ভক্তের ইচ্ছা পূরণ করতে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন নাদাল।

আশা করছি, ২০২২ সালে নাদাল ১০০% ফিটনেস নিয়ে ফিরে আসবে। তবে, তার ২১ তম গ্র্যান্ড স্লাম শিরোপা জেতা সম্পূর্ণ ভিন্ন চ্যালেঞ্জ হবে। আপনি কি মনে করেন নাদাল আগামী বছর আরও একটি বড় শিরোপা জিততে পারেন?

বন্ধ করুন