বাংলা নিউজ > ময়দান > Madrid Open: মাদ্রিদ ওপেনেই কোর্টে প্রত্যাবর্তন ঘটবে রাফায়েল নাদালের
রাফায়েল নাদাল (AP)

Madrid Open: মাদ্রিদ ওপেনেই কোর্টে প্রত্যাবর্তন ঘটবে রাফায়েল নাদালের

  • নাদাল এর পরবর্তী সময়ে মেলবোর্ন ও আকাপুলকোতে টুর্নামেন্ট জেতেন। চোট পাওয়ার আগে তার শেষ টুর্নামেন্ট ইন্ডিয়ান ওয়েলসে রানার্স আপ হন। নিজের প্রত্যাবর্তনের ঘোষণা সোশ্যাল মাধ্যমে করেছেন।

শুভব্রত মুখার্জি: অক্টোবর মাসে সুইস ইন্ডোর্স প্রতিযোগিতার মধ্যে দিয়েই কোর্টে ফেরার কথা আগেই জানিয়েছেন সুইস কিংবদন্তি রজার ফেডেরার। এবার পালা আরেক কিংবদন্তি রাফায়েল নাদালের। মাদ্রিদ ওপেনে ফের কোর্টে প্রত্যাবর্তন ঘটতে চলেছে স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদালের। উল্লেখ্য গত মার্চে ইন্ডিয়ান ওয়েলস প্রতিযোগিতায় চোট পান নাদাল। নাদাল পাঁজরে চোট পান। সেই ফ্র্যাকচার থেকে সেরে উঠছেন তিনি।

চলতি মরশুমটা আপাতত দুর্দান্ত কেটেছে ৩৫ বছর বয়সি নাদালের। টানা ২০ ম্যাচ জেতেন তিনি। সেই পথ চলাতেই মেলবোর্ন পার্কে ফাইনালে রাশিয়ার ডানিল মেদভেদেভকে হারিয়ে রেকর্ড ২১তম গ্রান্ড স্লাম জিতেছিলেন নাদাল। নাদাল এর পরবর্তী সময়ে মেলবোর্ন ও আকাপুলকোতে টুর্নামেন্ট জেতেন। চোট পাওয়ার আগে তার শেষ টুর্নামেন্ট ইন্ডিয়ান ওয়েলসে রানার্স আপ হন। নিজের প্রত্যাবর্তনের ঘোষণা সোশ্যাল মাধ্যমে করেছেন।

নাদাল জানিয়েছেন ‘যথেষ্ট প্রস্তুতি ছাড়া কোর্টে নামা কঠিন। তবে আমি সত্যিই খেলতে চাই। খেলাটা যখন নিজের ঘরের মাঠে, আমি খেলতে চাই, কারণ সুযোগ কম। তাই আমি আমার সেরাটা উজাড় করে দেওয়ার চেষ্টা করব। তোমাদের সঙ্গে দেখা হবে মাদ্রিদে।'

বন্ধ করুন