বাংলা নিউজ > ময়দান > শাস্ত্রীর হটসিটে রাহুল দ্রাবিড়, নতুন কোচের নামে সিলমোহর দিল BCCI
রবি শাস্ত্রী ও রাহুল দ্রাবিড় (ছবি:বিসিসিআই)
রবি শাস্ত্রী ও রাহুল দ্রাবিড় (ছবি:বিসিসিআই)

শাস্ত্রীর হটসিটে রাহুল দ্রাবিড়, নতুন কোচের নামে সিলমোহর দিল BCCI

  • ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে টিম ইন্ডিয়ার নতুন হেড কোচের নাম ঘোষণা করা হয় বুধবার।

প্রত্যাশা মতোই টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ নিযুক্ত হলেন রাহুল দ্রাবিড়। বুধবার বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, রবি শাস্ত্রীর ছাড়তে চলা হটসিটে বসছেন জ্যামি।

চলতি টি-২০ বিশ্বকাপের পর রবা শাস্ত্রীর সঙ্গে বিসিসিআইয়ের চুক্তি শেষ হচ্ছে। তিনি নতুন করে দায়িত্ব নিতে আগ্রহী নন, এটা স্পষ্ট হয়ে গিয়েছিল আগেই। সেই মতো কোহলিদের নতুন কোচ হিসেবে দ্রাবিড়ের নাম বেসরকারিভাবে স্বীকৃতি হয়ে গিয়েছিল ভারতীয় ক্রিকেটমহলে। বিসিসিআইয়ের তরফে সেই সম্ভাবনায় সিলমোহর দেওয়া হয় বুধবার। 

বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয় যে, আরপি সিং ও সুলক্ষণা নায়েকের ক্রিকেট উপদেষ্টা কমিটি সর্বসম্মতিক্রমে রাহুল দ্রাবিড়কে ভরতের পরবর্তী হেড কোচ বেছে নিয়েছে। দ্রাবিড় ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজ থেকে টিম ইন্ডিয়ার দায়িত্ব নেবেন। যদিও দ্রাবিড়ের অধীনে ভারতের নতুন ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং কোচের নাম এখনও ঘোষণা করেনি বিসিসিআই।

ভারতীয় বোর্ড বিজ্ঞপ্তিতে সাফল্যের সঙ্গে টিম ইন্ডিয়াকে কোচিং করানোর জন্য কৃতজ্ঞতা জানিয়েছে বিদায়ী হেড কোচ রবি শাস্ত্রীকে। একই সঙ্গে ধন্যবাদ জানানো হয়েছে ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, বোলিং কোচ ভরত অরুণ ও ফিল্ডিং কোচ আর শ্রীধরকে।

বন্ধ করুন