বাংলা নিউজ > ময়দান > নেটে একের পর এক অফস্পিন বল করে চললেন দ্রাবিড়, ভারতের হেড কোচের ভিডিয়ো ভাইরাল
রাহুল দ্রাবিড়।
রাহুল দ্রাবিড়।

নেটে একের পর এক অফস্পিন বল করে চললেন দ্রাবিড়, ভারতের হেড কোচের ভিডিয়ো ভাইরাল

  • নিজের খেলোয়াড় জীবনেও অফ-স্পিন করেছেন রাহুল দ্রাবিড়। তাঁর পাঁচটি আন্তর্জাতিক উইকেটও রয়েছে। কিউয়িদের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে ভারতীয় ব্যাটসম্যানদের প্র্যাকটিস করাতে গিয়ে সেটাই আরও একবার ঝালিয়ে নিলেন দ্রাবিড়।

খেলোয়াড় জীবন হোক বা কোচিং জীবন- রাহুল দ্রাবিড় সব সময়েই অত্যন্ত সিরিয়াস। ক্রিকেট মাঠে এতটুকু গা ছাড়া ভাব তাঁর একেবারেই পছন্দ নয়। তাই দলের হেড কোচ হয়ে, দূরে থেকে শুধু তিনি নির্দেশ দেবেন, এমন ধাতের মানুষ নন দ্রাবিড়। নিজেও রীতিমতো মাঠে নেমে খেটে প্লেয়ারদের প্র্যাকটিস করান। এর আগে নেটে প্লেয়ারদের প্র্যাকটিস করাতে দেখা গিয়েছে দ্রাবিড়কে। আর বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে দ্রাবিড়কে দেখা গেল নেটে রীতিমতো অফস্পিন বল করতে। ভারতীয় ব্যাটসম্যানদের প্র্যাকটিস করানোর জন্য নিজেই বল করার দায়িত্ব তুলে নেন দ্রাবিড়।

বিসিসিআই-এর তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানেই দ্রাবিড়কে একের পর এক বল করতে দেখা গিয়েছে। এই ভিডিয়ো বিসিসিআই পোস্ট করার পরেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

নিজের খেলোয়াড় জীবনেও অফ-স্পিন করেছেন রাহুল দ্রাবিড়। তাঁর পাঁচটি আন্তর্জাতিক উইকেটও রয়েছে। কিউয়িদের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে ভারতীয় ব্যাটসম্যানদের প্র্যাকটিস করাতে গিয়ে সেটাই আরও একবার ঝালিয়ে নিলেন দ্রাবিড়।

বৃহস্পতিবার থেকে কানপুরে প্রথম টেস্ট শুরু হচ্ছে। রোহিত শর্মা, ঋষভ পন্ত, জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে ২ ম্যাচের টেস্ট সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। প্রথম টেস্টে বিরাট কোহলিও খেলছেন না। তাঁর বদলে দলকে নেতৃত্ব দেবেন অজিঙ্কা রাহানে। মুম্বইয়ে দ্বিতীয় টেস্ট অবশ্য খেলবেন কোহলি। এ দিকে চোটের কারণে কেএল রাহুল এই সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তাঁর বদলে সূর্যকুমার যাদবকে স্কোয়াডে ঢোকানো হয়েছে।

একেবারে ভাঙাচোরা নতুন স্কোয়াড। ভারতের ভরসা তরুণরাই। সেই ভাঙাচোরা স্কোয়াডে দ্রাবিড় যেন আত্মবিশ্বাস ভরে দিতে পেরেছেন। নতুন করে তিনি স্বপ্ন দেখাচ্ছেন। যে কারণে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে টিম ইন্ডিয়া আত্মবিশ্বাসী।

বন্ধ করুন