বাংলা নিউজ > ময়দান > কিউয়িদের বিরুদ্ধে নামার আগে রোহিতকে থ্রোডাউন করালেন দ্রাবিড়, ভাইরাল ভিডিয়ো
রোহিতকে থ্রোডাউন করালেন দ্রাবিড়।
রোহিতকে থ্রোডাউন করালেন দ্রাবিড়।

কিউয়িদের বিরুদ্ধে নামার আগে রোহিতকে থ্রোডাউন করালেন দ্রাবিড়, ভাইরাল ভিডিয়ো

  • রাহুল দ্রাবিড় যে দায়িত্ববান কোচ, সেটা তিনি প্রতি মুহূর্তে প্রমাণ করে চলেছেন। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, রাহুল দ্রাবিড় প্র্যাকটিস করাচ্ছেন রোহিত শর্মাকে। রোহিতকে থ্রোডাউন করাতে দেখা যায় দ্রাবিড়কে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে নতুন অধিনায়ক রোহিত শর্মাকে নিজে দায়িত্ব নিয়ে প্র্যাকটিস করালেন নতুন কোচ রাহুল দ্রাবিড়। আর সেই ভিডিয়োই হুহু করে ভাইরাল হয়েছে।

রাহুল দ্রাবিড় যে দায়িত্ববান কোচ, সেটা তিনি প্রতি মুহূর্তে প্রমাণ করে চলেছেন। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, রাহুল দ্রাবিড় প্র্যাকটিস করাচ্ছেন রোহিত শর্মাকে। রোহিতকে থ্রোডাউন করাতে দেখা যায় দ্রাবিড়কে। আর সেই ভিডিয়ো প্রকাশ হতেই তা নিয়ে নেটপাড়ায় তুমুল আলোড়ন। এই ভিডিয়োর সঙ্গে লেখা, ‘নতুন রোল, নতুন চ্যালেঞ্জ, নতুন শুরু’।

আজ বুধবার থেকে ভারত-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে। এই সিরিজের প্রথম বার দলের সঙ্গে প্রধান কোচ হিসেবে নতুন পথ চলা শুরু করতে চলেছেন রাহুল দ্রাবিড়। আর ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসেবে যাত্রা শুরু করছেন রোহির্ত শর্মা। নতুন এই পরিবর্তনকে ঘিরে পুরো ভারতীয় দলের মধ্যে রয়েছে বাড়তি উত্তেজনা।

এ দিকে অস্ট্রেলিয়ার কাছে ৮ উইকেটে হারের ধাক্কা কাটিয়েই ভারতের বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে আজ বুধবার থেকে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামছে নিউজিল্যান্ড। এই সিরিজে খেলাটা মোটেও সহজ হবে না বলে দাবি করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। বিশ্বকাপের ফাইনালে হারার ঠিক তিন দিন পরেই রোহিত শর্মাদের বিরুদ্ধে খেলতে নামছে কিউয়িরা। আজ ১৭ নভেম্বর জয়পুরে ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে চলেছে নিউজিল্যান্ড। কিন্তু এই মানসিক একটা ধাক্কা খাওয়ার পরে ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ডের কাছে লড়াইটা চ্যালেঞ্জিং হবে হবে মনে করছেন অনেকেই।

বন্ধ করুন