বাংলা নিউজ > ময়দান > দ্রাবিড় থেকে হার্দিক, সূর্যদের আবেগপ্রবণ ‘মিস ইউ’ মেসেজ ‘যোদ্ধা’ পন্তকে- ভিডিয়ো

দ্রাবিড় থেকে হার্দিক, সূর্যদের আবেগপ্রবণ ‘মিস ইউ’ মেসেজ ‘যোদ্ধা’ পন্তকে- ভিডিয়ো

রাহুল দ্রাবিড়।

পন্ত দ্রুত আরোগ্য কামনা করে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শুরুর আগে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় থেকে শুরু করে অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া, সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চাহাল সহ দলের অন্যান্য প্লেয়াররা একটি ভিডিয়ো বার্তা দিয়েছেন তারকা কিপারকে। যেটা বিসিসিআই শেয়ার করেছে।

ভারতের সুপারস্টার উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত ৩০ ডিসেম্বর সকালে দিল্লি থেকে রুরকি যাওয়ার সময়ে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। তাঁর গাড়িটি প্রথমে ডিভাইডারে ধাক্কা মারে, তার পর তাতে আগুন ধরে যায়। কোনও রকমে উইন্ড গ্লাস ভেঙে গাড়ি থেকে বের হয়ে আসেন ঋষভ পন্ত। গুরুতর আহত পন্তকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। এখন তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

তবে তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, তার জন্য শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শুরুর আগে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় থেকে শুরু করে অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া, সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চাহাল সহ দলের অন্যান্য প্লেয়াররা একটি ভিডিয়ো বার্তা দিয়েছেন পন্তকে। যেটা বিসিসিআই শেয়ার করেছে।

আরও পড়ুন: কোহলি, রোহিত কখনও বিশ্বকাপ জেতাতে পারবে না- সোজসাপ্টা বক্তব্য কপিল দেবের

দ্রাবিড়-হার্দিকের অনুপ্রেরণা

বিসিসিআইয়ের শেয়ার করা ভিডিয়োতে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড় বলেছেন, ‘ঋষভ আশা করি তুমি এখন ভালো আছো আর দ্রুত সুস্থ হয়ে উঠবে। বিগত এক বছর ধরে ভারতের টেস্ট ক্রিকেটের ইতিহাসে বেশ কিছু স্মরণীয় ইনিংস খেলেছো তুমি, যা দেখার সৌভাগ্য হয়েছে আমার। যখনই আমি কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছি, আমি জানতাম তোমার সেই দক্ষতা রয়েছে নিজেকে (এবং দলকে) কঠিন পরিস্থিতি থেকে বের করে নিয়ে আসার। এটা তেমনই একটা চ্যালেঞ্জ এবং আমি জানি তুমি ফিরে আসবে ঠিক যেমনটা তুমি একাধিক বার করেছ। দ্রুত তোমাকে ফিরে পেতে চাই দলে।’

হার্দিক আবার বলেছেন, ‘হাই ঋষভ, তোমার দ্রুত আরোগ্য কামনা করছি। আমি জানি তুমি একজন যোদ্ধা এবং শীঘ্রই সুস্থ হয়ে ফিরে আসবে। এটি তোমার পছন্দ নয়, তবে জীবন জীবনই। তুমি সমস্ত দরজা ভেঙে আবার ফিরে আসবে, যেমন তুমি সব সময়ে করেছ। আমার ভালবাসা এবং শুভেচ্ছা তোমার সঙ্গে আছে। পুরো দল এবং দেশ তোমার পাশে রয়েছে।’

আরও পড়ুন: ১৪ বছর বয়সে সচিনের একটি উপদেশই বদলে দিয়েছে জীবন- শ্রেয়সকে কী বলেছিলেন তেন্ডুলকর?

‘শীঘ্রই সুস্থ হয়ে উঠুন ঋষভ’

সূর্যকুমার যাদব বলেছেন, ‘আমি চাই তুমি শীঘ্রই সুস্থ হয়ে ওঠো ঋষভ, কিন্তু এখন পরিস্থিতি কেমন তা আমি জানি। আমরা তোমাকে এখানে মিস করছি এবং নিজের যত্ন নিও ভাই।’ যুজবেন্দ্র চাহাল বলেছেন, ‘ভাই তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। একসঙ্গে চার এবং ছক্কা মারব।’ ইশান কিষাণ, শুভমান গিলও ঋষভ পন্তের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেছেন।

ভারতের হয়ে তিনটি ফরম্যাটেই খেলেছেন

টিম ইন্ডিয়ার হয়ে তিন ফরম্যাটেই ক্রিকেট খেলছেন ঋষভ পন্ত। তিনি বিস্ফোরক ব্যাটিংয়ে একজন বিশেষজ্ঞ এবং ক্রিজে পা রেখে আক্রমণাত্মক ব্যাটিংয়ের জন্য পরিচিত। তিনি একক ভাবে ভারতীয় দলকে অস্ট্রেলিয়ায় সিরিজ জিতিয়েছিলেন। পন্ত ভারতের হয়ে ৩৩টি টেস্ট ম্যাচ, ৩০টি ওয়ানডে এবং ৬৬টি টি-টোয়েন্টি খেলেছেন।

বন্ধ করুন