বাংলা নিউজ > ময়দান > Rahul Dravid Health: অসুস্থ দ্রাবিড়, ভারতীয় শিবির ছেড়ে কলকাতা থেকে ফিরলেন বেঙ্গালুরুতে

Rahul Dravid Health: অসুস্থ দ্রাবিড়, ভারতীয় শিবির ছেড়ে কলকাতা থেকে ফিরলেন বেঙ্গালুরুতে

ভারতীয় শিবির ছেড়ে কলকাতা থেকে ফিরলেন বেঙ্গালুরুতে (ছবি-টুইটার)

স্বাস্থ্যগত কারণে কলকাতা থেকে বেঙ্গালুরুতে ভোরে ফ্লাইট ধরেছিলেন দ্রাবিড়। মিডিয়া রিপোর্ট অনুসারে, বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডে চলাকালীন দ্রাবিড় রক্তচাপের অভিযোগ করেছিলেন এবং বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের চিকিৎসকরা তাঁকে পরীক্ষা করেছিলেন। তবে এখন তিনি বেঙ্গালুরুতেই পরীক্ষা করাবেন।

ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ের শারীরিক অবস্থার ভালো নেই। তাঁর শরীর হঠাৎ খারাপ হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হতেই ভারতীয় শিবির ছেড়েছেন দ্রাবিড়। শুক্রবার সকালে তিনি একাই কলকাতা ছেড়ে বেঙ্গালুরু চলে যান। একই সময়ে, অন্যান্য সাপোর্ট স্টাফ এবং খেলোয়াড়দের সহ ভারতীয় ক্রিকেট দল, শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় ও শেষ ওডিআইয়ের জন্য পরে তিরুবনন্তপুরমে রওনা হবে। সূত্রের খবর, স্বাস্থ্যগত কারণে কলকাতা থেকে বেঙ্গালুরুতে ভোরে ফ্লাইট ধরেছিলেন দ্রাবিড়। মিডিয়া রিপোর্ট অনুসারে, বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডে চলাকালীন দ্রাবিড় রক্তচাপের অভিযোগ করেছিলেন এবং বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের চিকিৎসকরা তাঁকে পরীক্ষা করেছিলেন। তবে এখন তিনি বেঙ্গালুরুতেই পরীক্ষা করাবেন।

আরও পড়ুন… সচিনের কোন রেকর্ড ভাঙতে কালঘাম ছুটবে বিরাটের, বলে দিলেন সঞ্জয়

যাইহোক, মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে দ্রাবিড়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা করার দরকার নেই, কারণ তিনি পুরোপুরি সুস্থ এবং রবিবারের ম্যাচের আগে শনিবার তিরুবনন্তপুরমে দলের সঙ্গে যোগ দিতে পারেন। বেঙ্গালুরু যাওয়ার ফ্লাইটে দ্রাবিড়কে ফিট দেখাচ্ছিল, এমন ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভারতের প্রধান কোচ ১১ জানুয়ারি ৫০ বছরে পা দিয়েছিলেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, দ্রাবিড় তাঁর ডাক্তারদের সঙ্গে পরামর্শ করতে এবং কিছু সতর্কতামূলক পরীক্ষা করাতে বেঙ্গালুরু গিয়েছেন। বিমানের একটি ছবি ভাইরালও হয়েছে।

শ্রীলঙ্কা সিরিজে এখনও পর্যন্ত দুর্দান্ত ফর্মে রয়েছে ভারত। টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জয়ের পর, তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নিয়েছে স্বাগতিকরা। রোহিত শর্মার নেতৃত্বাধীন দল গুয়াহাটিতে সিরিজের প্রথম ম্যাচে রোহিত, শুভমন গিল এবং বিরাট কোহলির দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্সে ৬৭ রানের দুর্দান্ত জয় নিবন্ধন করেছিল।

আরও পড়ুন… SA20: ব্যাট হাতে সল্টের তাণ্ডব, ক্যাপিটালসের জয়ে বড় অবদান রাখলেন IPL-এর ব্রাত্য নিশাম

কলকাতায় দ্বিতীয় ওয়ানডেতে, কুলদীপ যাদব এবং মহম্মদ সিরাজের দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ভারত শ্রীলঙ্কাকে ২১৫ রানে অলআউট করে দিয়েছিল। দুই বোলারই নিয়েছিলেন তিনটি করে উইকেট। জবাবে, রোহিত শর্মা, শুভমন গিল এবং বিরাট কোহলির ব্য়াটিং ব্যর্থতার পরে স্বাগতিকরা রান তাড়া করতে কিছু সমস্যার মুখোমুখি হয়েছিল, তবে শেষ পর্যন্ত শ্রেয়স আইয়ার (২৮), হার্দিক পান্ডিয়া (৩৬) এবং কেএল রাহুলের ইনিংসের কারণে জয় পেতে সফল হয়। কেএল রাহুল ৬৪ রানের অপরাজিত ইনিংস খেলেন এবং ৪৩তম ওভারে ভারতকে চার উইকেটের জয় এনে দেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এখনও বিপন্মুক্ত নন প্রভাত রায়! কী জানাল হাসপাতাল কর্তৃপক্ষ? মালদায় ফের ধর্ষণ করে খুনের অভিযোগ, একই দিনে উদ্ধার ২ দেহ বাংলায় কী নামে ডাকা হয় ভালোবাসার উইকিপিডিয়াকে? অজানা অনেকের কাছেই কলিঙ্গ যুদ্ধে ওড়িশাকে হারিয়ে ISL পয়েন্ট টেবলের মগডালে উঠতে মরিয়া মোহনবাগান অচেনা নম্বর থেকে ফোন এলেই দেখাবে নাম! নয়া নিয়মের পথে সরকার, কবে থেকে? ঝুপড়ি ভেঙে বহুতল গড়ে তুলল কেএমডিএ, খাস কলকাতায় মাথা তুলে দাঁড়াল ‘‌সূর্যতোরণ’‌ ‘ব্যর্থতা শিখিয়ে গিয়েছে..’,‘লাল সিং চাড্ডা’র ফ্লপ নিয়ে চমকে যাওয়া মন্তব্য আমিরের মাঘ পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীর কৃপায় মিটবে অর্থ সমস্যা বশ্যতা বিরোধী লড়াই চলছে, নন্দীগ্রাম হবে সন্দেশখালি: শুভেন্দু অধিকারী Ranji Trophy: দাদা সরফরাজের উপদেশকে হাতিয়ার করেই রঞ্জিতে প্রথম শতরান মুশির খানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.