বাংলা নিউজ > ময়দান > ‘বার-বি কিউ’ পার্টিতে জমিয়ে মজা করলেন দ্রাবিড়, কেএল-রা, সেখানে অনুপস্থিত কোহলি
বার-বি কিউ পার্টিতে মজে ভারতীয় দল।
বার-বি কিউ পার্টিতে মজে ভারতীয় দল।

‘বার-বি কিউ’ পার্টিতে জমিয়ে মজা করলেন দ্রাবিড়, কেএল-রা, সেখানে অনুপস্থিত কোহলি

  • ২৬ ডিসেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামছে ভারতীয় দল। টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কোনও টেস্ট সিরিজ জেতেনি। এ বার তাই তাদের সামনে টেস্ট সিরিজ জিতে ইতিহাস লেখার বড় সুযোগ রয়েছে।

সেঞ্চুরিয়ানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বক্সিং ডে টেস্টের আগে জমিয়ে পার্টি করল রাহুল দ্রাবিড়, কেএল রাহুল সহ ভারতীয় দলের সব সদস্যরাই। তবে অনুপস্থিত ছিলেন একমাত্র বিরাট কোহলি। সোমবার প্র্যাকটিসের পর রাতে নিজেদের কিছুটা উজ্জীবিত করার জন্য এবং হালকা মেজাজে থাকতে বার-বি কিউ পার্টি করে ভারতীয় দল। সেই পার্টিতে কোহলির না থাকা নিয়েও জল্পনা রয়েছে।

ময়াঙ্ক আগরওয়াল টুইটারে দু'টি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে রাহুল দ্রাবিড়, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে এবং কিছু সাপোর্ট স্টাফকে দেখা গিয়েছে। ক্যাপশনে ময়াঙ্ক লিখেছেন, ‘এ রকম জ্বলন্ত বার-বি কিউ নাইটের মতো আর কিছু হয় না।’ প্লেয়াররা প্রত্যেকেই এই পার্টিতে ক্যাসুয়াল পরেছিলেন। একেবারে বার-বি কিউ পার্টির আদর্শ পোশাক পরেছিলেন প্রত্যেকেই।

২৬ ডিসেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামছে ভারতীয় দল। টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কোনও টেস্ট সিরিজ জেতেনি। এ বার তাই তাদের সামনে টেস্ট সিরিজ জিতে ইতিহাস লেখার বড় সুযোগ রয়েছে। ১৯৯২-৯৩ সালে রেনবো নেশনে ভারত তাদের প্রথম সফরের পর থেকে মোট সাতটি টেস্ট সিরিজ খেলেছে। তার মধ্যে ছ'টিতেই জিতেছে দক্ষিণ আফ্রিকা। এবং একটি টেস্ট সিরিজ ড্র হয়েছিল।

বন্ধ করুন