বাংলা নিউজ > ময়দান > অবাক কাণ্ড! NCA-এর হেড কোচ হতে আগ্রহ নন কেউ, আবেদন করলেন একা দ্রাবিড়ই
রাহুল দ্রাবিড়।
রাহুল দ্রাবিড়।

অবাক কাণ্ড! NCA-এর হেড কোচ হতে আগ্রহ নন কেউ, আবেদন করলেন একা দ্রাবিড়ই

  • এনসিএ-র হেড কোচের জন্য আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল ১৫ অগস্ট। কিন্তু দেখা গিয়েছে, রাহুল দ্রাবিড় ছাড়া আর কেউ এনসিএ-র কোচ পদের জন্য আবেদনই করেননি।

এনসিএ-র হেড কোচ হিসেবে নিজের দায়িত্ব যথাযথ ভাবে পালন করেছেন রাহুল দ্রাবিড়। তাঁর কাজেও কোনও খামতি খুঁজে পাইনি বিসিসিআই। কিন্তু দ্রাবিড়ের সঙ্গে দু'বছরের চুক্তির মেয়াদ শেষ হয়ে যেতে চলেছে। নতুন সংবিধান অনুযায়ী, আবার চুক্তি বাড়ানোর নিয়ম নেই। সেক্ষেত্রে নতুন করে নিয়োগ প্রক্রিয়া শুরু করতে হবে। সে কারণেই উৎসাহী প্রার্থীদের আবেদনপত্র চেয়ে নোটিশ দিয়েছিল বিসিসিআই। 

১৫ অগস্ট পর্যন্ত আবেদন জমা দেওয়ার শেষ দিন ছিল। কিন্তু দেখা গিয়েছে, রাহুল দ্রাবিড় ছাড়া আর কেউই এনসিএ-র কোচ পদের জন্য আবেদন করেননি। এতে বিসিসিআই কিছুটা অবাকই হয়েছে। তারা আবেদপত্র জমা দেওয়ার জন্য আরও কিছু দিন সময়সীমা বাড়াচ্ছে। যাতে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

বিসিসিআই-এর এক সূত্র জানিয়েছেন, ‘এ কথা ঠিক যে রাহুল এনসিএ-র হেড কোচ পদে আবেদন করেছেন। এটা বলার অপেক্ষা রাখে না, এনসিএ -এর ভোল পাল্টানোর জন্য তিনি অসাধারণ কাজ করেছেন। এই কারণেই তিনিই হেড কোচ হিসেবে পুনরায় নির্বাচিত হবেন, এটা অনুমান করার জন্য আলাদা প্রতিভা থাকার দরকার পড়ে না।’ সেই সঙ্গে সেই সূত্র যোগ করেছেন, ‘তা ছাড়া এখনও পর্যন্ত, রাহুলকে বাদ দিয়ে, এই পদের জন্য অন্য কেউ আবেদনও করেননি। যে কারণে বিসিসিআই ঠিক করেছে, আগ্রহী প্রার্থীরা যাতে আবেদন করতে পারেন, তার জন্য এই সময়সীমা আরও বাড়ানো হবে।’

বন্ধ করুন