বাংলা নিউজ > ময়দান > সরাসরি হিট করে দুরন্ত রান-আউট করলেন ইশান, ফিল্ডিং কোচের পিঠ চাপড়ালেন দ্রাবিড়

সরাসরি হিট করে দুরন্ত রান-আউট করলেন ইশান, ফিল্ডিং কোচের পিঠ চাপড়ালেন দ্রাবিড়

টি-দিলীপের পিঠ চাপড়ে দিলেন রাহুল দ্রাবিড়।

আর ইশান অসাধারণ ভাবে স্ট্যান্টনারকে রান আউট করার পর টেলিভিশনেই দেখা যায়, উচ্ছ্বসিত দ্রাবিড় পিঠ চাপড়ে দিচ্ছেন টি দিলীপের। কোচের এই ব্যবহার পেয়ে খুশি হন টি দিলীপও।

দুরন্ত ছন্দে রান-আউট করলেন ইশান কিষাণ। আর তার জন্য উচ্ছ্বসিত ভারতের নতুন কোচ রাহুল দ্রাবিড় পিঠ চাপড়ালেন দলের নতুন ফিল্ডিং কোচ টি দিলীপের। ভারতীয় ক্রিকেটারদের এই অসাধারণ ফিল্ডিংয়ের কৃতিত্ব তিনি নতুন ফিল্ডিং কোচকেই দিলেন। অবশ্যই আরও বেশি উৎসাহ দেওয়ার জন্যই।

ভারতের ১৮৪ রানের জবাবে ব্যাট করতে নেমে তখন একের পর এক উইকেট হারাচ্ছে নিউজিল্যান্ড। ১৪তম ওভারে দীপক চাহার যখন বল করতে এসেছেন, তখন ৮৩ রানে ৬ উইকেট হারিয়ে বসেছিল কিউয়িরা। সেই ওভারের প্রথম বলেই মিচেল স্যান্টনার স্ট্রাইকে ছিলেন। প্রথম বলট মেরে এক রান পূরণ হওয়ার পর তিনি দ্বিতীয় রান নিতে চান। কিন্তু দু'রান নিতে গিয়েই রান আউট হয়ে বসেন তিনি। ডিপ থেকে সরাসরি বল ছুড়ে উইকেট ভেঙে দেন ইশান কিষাণ।

সরাসরি হিট করেছিলেন বলে কিন্তু মিচেল স্যান্টনার রান আউট হয়ে যান। নিঃসন্দেহে দুরন্ত ফিল্ডিং করেন ইশান। ৪ বলে ২ রান করে সাজঘরে ফিরে গিয়েছিলেন স্যান্টনার। এর আগে টিম সেফার্টকেও রান আউট করতে বড় ভূমিকা নিয়েছিলেন ইশান। তবে সে বার ঋষভ পন্তের হাতে সঠিক সময়ে তিনি বলটি পৌঁছে দিয়েছিলেন। আর পন্তও সময় নষ্ট না করে উইকেট ভেঙে দেন। এই রান আউট দু'টোও কিন্তু নিউজিল্যান্ডকে ১১১ রানে অল আউট করতে বড় ভূমিকা নিয়েছে।

আর ইশান অসাধারণ ভাবে স্ট্যান্টনারকে রান আউট করার পর টেলিভিশনেই দেখা যায়, উচ্ছ্বসিত দ্রাবিড় পিঠ চাপড়ে দিচ্ছেন টি দিলীপের। কোচের এই ব্যবহার পেয়ে খুশি হন টি দিলীপও। আসলে এক অপরকে কৃতিত্ব ভাগ করে দিয়ে দলের মধ্যে বন্ডিংটাই সম্ভবত শক্তিশালী করতে চাইছেন ভারতীয় দলের নতুন কোচ।

রবিবার ইডেনে কেএল রাহুলের বদলে রোহিত শর্মার সঙ্গে ওপেন করেছিলেন ইশান কিষাণ। তবে শুরুটা ভালো করলেও ২১ বলে ২৯ রান করে করে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। ব্যাট হাতে অসাধারণ কিছু না করতে পারলেও, ফিল্ডিং করতে নেমে তিনি সকলকে তাক লাগিয়ে দেন।

এ দিন টসে জিতে ভারত প্রথমে ব্যাটিং নিয়েছিল। নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেটে ১৮৪ রান করে তারা। জবাবে ব্যাট করতে নেমে ১৭.২ ওভারেই ১১১ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ডের ইনিংস। ইডেনে তৃতীয় টি-টোয়েন্টি ৭৩ রানে জিতে সিরিজে কিউয়িদের হোয়াইটওয়াশ করে রোহিত শর্মা ব্রিগেড।

বন্ধ করুন