বাংলা নিউজ > ময়দান > রাহুল দ্রাবিড়ের প্রাক্তন সতীর্থ হতে পারেন টিম ইন্ডিয়ার নতুন বোলিং কোচ
রাহুল দ্রাবিড়ের সঙ্গে জাহির খান ও আজিত আগরকর

রাহুল দ্রাবিড়ের প্রাক্তন সতীর্থ হতে পারেন টিম ইন্ডিয়ার নতুন বোলিং কোচ

  • টিম ইন্ডিয়ার নতুন বোলিং কোচ হতে পারেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার অজিত আগরকর। ভারতীয় দলের একজন সিনিয়র খেলোয়াড় অভিজ্ঞ ক্রিকেটার চান, আগরকর যেন আগামী বছরের ওডিআই বিশ্বকাপে (ওডিআই বিশ্বকাপ ২০২৩) নিজের অভিজ্ঞতা দিয়ে ভারতীয় বোলারদের তৈরি করুক।

টিম ইন্ডিয়ার নতুন বোলিং কোচ হতে পারেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার অজিত আগরকর। ভারতীয় দলের একজন সিনিয়র খেলোয়াড় অভিজ্ঞ ক্রিকেটার চান, আগরকর যেন আগামী বছরের ওডিআই বিশ্বকাপে (ওডিআই বিশ্বকাপ ২০২৩) নিজের অভিজ্ঞতা দিয়ে ভারতীয় বোলারদের তৈরি করুক। বর্তমানে ভারতীয় দলের বোলিং কোচের দায়িত্ব পালন করছেন প্রাক্তন সিম বোলার পারস মামব্রে।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতীয় দলের যেই সিনিয়র খেলোয়াড় অজিত আগরকরকে দলের বোলিং কোচ হিসেবে চান, তার সিদ্ধান্ত ভারতীয় ক্রিকেটে গ্রহণ করা হয়। যদিও টাইমস অফ ইন্ডিয়া সেই সিনিয়র খেলোয়াড়ের নাম প্রকাশ করেনি। সূত্রের খবর বলে এ প্রতিবেদনকে প্রকাশ করা হয়েছে। ভারতীয় দলের একটি নির্ভরযোগ্য সূত্র এখানে বলেছে, ‘পরশ মামব্রে একজন চমৎকার বোলিং কোচ এবং তিনি ইন্ডিয়া এ, অনূর্ধ্ব-১৯ দল এবং ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি (এনসিএ) এর জন্য উদীয়মান ভারতীয় খেলোয়াড়দের তৈরি করেন এবং তার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।’

চুয়াল্লিশ বছর বয়সী আগরকর বর্তমানে একজন ধারাভাষ্যকার এবং ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কাজ করছেন। আগে মনে করা হচ্ছিল তিনি ভারতীয় দলের প্রধান নির্বাচক হবেন। কিন্তু তখন জিতেছিলেন প্রাক্তন ফাস্ট বোলার চেতন শর্মা। এই প্রাক্তন ফাস্ট বোলার ভারতের হয়ে ২৮টি টেস্ট, ১৯১টি ওয়ানডে এবং চারটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি টেস্টে ৫৮টি উইকেট, ওয়ানডেতে ২৮৮টি উইকেট এবং আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৩ উইকেট শিকার করেছেন। অজিত আগরকর এবং রাহুল দ্রাবিড় একই সময়ের ক্রিকেটার। ভারতীয় দলের হয়ে দীর্ঘদিন একসঙ্গে ক্রিকেট খেলেছেন এই দুই প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড়। অজিত আগরকর ভারতীয় দলের বোলিং কোচের দায়িত্ব নিলে আবারও রাহুল দ্রাবিড়ের সঙ্গে নতুন যুগলবন্দি দেখা যাবে।

বন্ধ করুন