বাংলা নিউজ > ময়দান > প্রয়াত মোহনবাগান, মহমেডানে খেলা রাহুল কুমার
রাহুল কুমার।
রাহুল কুমার।

প্রয়াত মোহনবাগান, মহমেডানে খেলা রাহুল কুমার

  • একটা সময়ে কলকাতা ময়দানে সাড়া ফেলেছিলেন রাহুল কুমার। দুই প্রধান ছাড়াও ইউনাইটেড স্পোর্টসেও খেলেছিলেন রাহুল।

করোনা-কালে ফুটবল মহলে ফের শোকের ছায়া নেমে এল। মাত্র ৩৬ বছর বয়সেই প্রয়াত হলেন কলকাতার দুই প্রধানে খেলা ফুটবলার রাহুল কুমার। তিনি ইউনাইটেড স্পোর্টসেও খেলেছেন। জানা গিয়েছে, তাঁর লিভার ক্যান্সার হয়েছিল। দীর্ঘদিন এই রোগের সঙ্গে লড়াই করেই শেষ রক্ষা করতে পারেননি। আবার অনেকেই বলছেন, সম্প্রতি তিনি করোনাতেও আক্রান্ত হয়েছিলেন।

পঞ্জাবের চণ্ডীগড় থেকে কলকাতায় এসে নিজের আলাদা পরিচিতি তৈরি করেছিলেন পাইট ব্যাকে খেলা এই ডিফেন্ডার। মোহনবাাগান, মহমেডানে একটা সময়ে চুটিয়ে ফুটবল খেলেছেন। ইউনাইটেড স্পোর্টসের হয়েও তিনি ফুটবল খেলেছেন। তখন অবশ্য চিরাগ ইউনাইটেড নাম ছিল ইউনাইটেড স্পোর্টসের। পরে সাদার্ন সমিতির জার্সিতেও তাঁকে খেলতে দেখা গিয়েছে। সালগাওকার, চার্চিল ব্রাদার্সের আইলিগ দলেও ছিলেন রাহুল। ২০১৭ সালে চার্চিল হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন। তাঁর আকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে ভারতীয় ফুটবল মহলে।

করোনা আবহে একের পর এক দুঃসংবাদ খবরের কাগেজর শিরোনামে জায়গা করে নিচ্ছে। অগণিত মানুষ বিনা চিকিৎসায় মারা যাচ্ছেন। চিকিৎসা পেয়েও শেষ রক্ষা হচ্ছে না অনেকের। আসলে করোনার দ্বিতীয় ডেউ আছড়ে পড়াতেই ভারত জুড়ে এখন শুধুই হারানোর হাহাকার।

বন্ধ করুন