বাংলা নিউজ > ময়দান > BAN vs IND: হাতে চোট পেলেন রাহুল, দ্বিতীয় টেস্ট খেলতে পারবেন তো? আপডেট দিলেন ব্যাটিং কোচ

BAN vs IND: হাতে চোট পেলেন রাহুল, দ্বিতীয় টেস্ট খেলতে পারবেন তো? আপডেট দিলেন ব্যাটিং কোচ

বিক্রম রাঠোর এবং কেএল রাহুল।

বিক্রম রাঠোর থ্রোডাউন অনুশীলন করাচ্ছিলেন রাহুলকে। সেই সময়ে নেট সেশনের শেষের দিকে হাতে চোট পান রাহুল। তাঁকে আহত স্থানে বার বার ঘষতে দেখা গিয়েছে এবং পরে দেখা যায়, চিকিৎসকেরা তাঁর চোটের জায়গায় পরীক্ষা করে দেখছেন।

ঢাকায় বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের আগে ফের ধাক্কা খেল টিম ইন্ডিয়া। রোহিত শর্মা পর এ বার চোট পেলেন কেএল রাহুল। স্বাভাবিক ভাবেই তিনিও অনিশ্চয়তার খাতায় নাম লেখালেন। ম্যাচের আগে নেটে ব্যাটিং অনুশীলনের সময়ে কেএল রাহুল তাঁর হাতে চোট পান। ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর বুধবার ইঙ্গিত দেন যে, রাহুলের চোট গুরুতর নয়। তবে তিনি এটা নিশ্চিত করে বলতে পারেননি, দ্বিতীয় টেস্টে রাহুল খেলতে পারবেন কিনা!

ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে বিক্রম রাঠোর বলেছেন, ‘চোট গুরুতর নয়। ও ভালো আছে বলে মনে হচ্ছে। আশা করছি, ও ঠিক হয়ে যাবে। চিকিৎসকেরা ওকে দেখছেন। আমরা আশায় রয়েছি, ও ঠিক হয়ে যাবে।’

আরও পড়ুন: চাপ না সহ্য করতে পারলে দোকান দাও, ডিম বেচো-ফের ক্রিকেটারদের উপহাস কপিলের

ঘটনাচক্রে বিক্রম রাঠোর থ্রোডাউন অনুশীলন করাচ্ছিলেন রাহুলকে। সেই সময়ে নেট সেশনের শেষের দিকে হাতে চোট পান রাহুল। তাঁকে আহত স্থানে বার বার ঘষতে দেখা গিয়েছে এবং পরে দেখা যায়, চিকিৎসকেরা তাঁর চোটের জায়গায় পরীক্ষা করে দেখছেন।

আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টেও নেই রোহিত, ছিটকে গেলেন তারকা পেসারও

রোহিত শর্মার অনুপস্থিতিতে রাহুলই ভারতকে টেস্টে সিরিজে নেতৃত্ব দিচ্ছেন। তাঁর নেতৃত্বে প্রথম টেস্টে ভারত দাপটের সঙ্গে জিতেওছে। প্রসঙ্গত, ওডিআই সিরিজ চলাকালীনই আঙুলে চোট পেয়েছিলেন রোহিত। যার জেরে তিনি শেষ ওয়ানডে ম্যাচও খেলতে পারেননি। এমন কী চট্টগ্রামে প্রথম টেস্ট থেকে বাদ পড়তে হয় তাঁকে। এমন কী, ঢাকায় দ্বিতীয় টেস্টেও তাঁকে পাওয়া যাবে না। কারণ তিনি এখনও আঙুলের চোট সারিয়ে উঠতে পারেননি।

এ বার যদি বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা টেস্টে রাহুলকেও যদি না পাওয়া যায়, সে ক্ষেত্রে ভারত দুই নিয়মিত ওপেনারকেই পাবে না। সেই সঙ্গে রাহুলের অনুপস্থিতিতে সহ-অধিনায়ক চেতেশ্বর পূজারা সম্ভবত দলকে নেতৃত্ব দেবেন। আর রাহুল যদি না খেলতে পারেন, তবে ভাগ্য খুলতে পারে বাংলার অভিমন্যু ঈশ্বরনের। তাঁর অভিষেক হওয়ার সম্ভাবনা থাকবে। অভিমন্যুকে প্রাথমিক ভাবে রোহিতের স্ট্যান্ডবাই হিসেবে দলে নেওয়া হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.