বাংলা নিউজ > ময়দান > কেন ধোনির সঙ্গে অবসর, অবশেষে জানালেন রায়না

করোনা পরবর্তীতে ২০২০ সালে হওয়া আইপিএল শুরুর আগেই নিজেকে প্রতিযোগিতা থেকে সরিয়ে নিয়েছিলেন সিএসকের তারকা তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। আইপিএল থেকে সরে যাওয়ার আগেই ২০২০ সালে ভারতের স্বাধীনতা দিবসের দিনে ১৫ ই আগস্ট ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির দেখানো পথ অনুসরণ করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন সুরেশ রায়না।

সেদিন সন্ধে ৭:৩১ মিনিটে আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানিয়েছিলেন ধোনি। তার পরেই অবসরের কথা জানিয়ে দেন উত্তরপ্রদেশের বাঁহাতি ব্যাটসম্যান রায়না। কিন্তু কেন এমন সিদ্ধান্ত তিনি নিয়েছিলেন তিনি তা নিয়ে নানা জল্পনা ছিলই।

এবার তা নিয়ে মুখ খুলে স্বয়ং মুখ খুললেন রায়না। প্রায় চার মাস পরে ফাঁস করে দিলেন সেই 'গোপন' তথ্যটি। প্রকাশ্যে আনলেন সেই ঘটনা যা জানার জন্য উদগ্রীব ছিলেন তার ভক্তরা। রায়না জানিয়েছেন ‘আমার মনে হয়েছিল ওটাই সঠিক সময়। ধোনির সাথে আমার বন্ধুত্ব অন্য পর্যায়ের। দেশ ও চেন্নাই সুপার কিংসের হয়ে অনেক কাধে কাঁধ মিলিয়ে একাধিক ম্যাচ ও ট্রফি জিতেছি। সেইজন্য আমরা একসঙ্গে অবসর গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। পুরোটাই সুপরিকল্পিত ভাবনা ছিল দু'জনের ।’

বন্ধ করুন