বাংলা নিউজ > ময়দান > IPL 2021: নতুন ভূমিকায় রাজস্থান রয়্যালসে যোগ দিলেন নিউজিল্যান্ডের তারকা স্পিনার
ইশ সোধি। ছবি- গেটি।

IPL 2021: নতুন ভূমিকায় রাজস্থান রয়্যালসে যোগ দিলেন নিউজিল্যান্ডের তারকা স্পিনার

  • এবার আইপিএল নিলামে অবিক্রিত ছিলেন কিউয়ি তারকা।

২০২১ আইপিএলের জন্য রাজস্থান রয়্যালসে যোগ দিলেন ইশ সোধি। বরং বলা ভালো যে, কিউয়ি স্পিনার রাজস্থান শিবিরে ফিরে এলেন আসন্ন মরশুমের জন্য। যদিও ক্রিকেটার হিসেবে নয়। বরং নতুন মরশুমে নতুুন ভূমিকায় দেখা যাবে সোধিকে।

২০১৮ ও ২০১৯ মরশুমে রাজস্থানের হয়ে মাঠে নামা কিউয়ি তারকা এবার রয়্যালস শিবিরে যোগ দিচ্ছেন সাপোর্ট স্টাফ ও প্রশাসনিক, দ্বৈত ভূমিকায়। আসলে ইশ সোধিকে রাজস্থান নতুন মরশুমের জন্য সংযোগাধিকারিকের ভূমিকায় নিয়োগ করেছে। ডিরেক্টর অফ ক্রিকেট কুমার সাঙ্গাকারা এবং সিওও জ্যাক লাস ম্যাক্রাম, উভয়ের সঙ্গে কাজ করবেন সোধি। ক্রিকেট ও অপারেশন দুইয়ের মধ্যে সংযোগ রক্ষা করে চলবেন তিনি।

উল্লেখ্য, এবার আইপিএল নিলামে ৫০ লক্ষ টাকার ন্যূনতম মূল্যে নিজের নাম নথিভুক্ত করিয়েছিলেন ইশ সোধি। তবে কোনও ফ্র্যাঞ্চাইজি তাঁকে দলে নেওয়ার আগ্রহ দেখায়নি।

সোধির অবশ্য গত মরশুমেই সাপোর্ট স্টাফ হিসেবে রাজস্থার শিবিরে যোগ দেওয়ার কথা ছিল। তবে করোনা মহামারির জন্য ইন্ডিয়ান প্রিমিয়র লিগ নির্ধারিত উইন্ডো থেকে সরে যাওয়ায় পরে দায়িত্ব নেওয়া সম্ভব হয়নি তাঁর পক্ষে। সন্তানসম্ভবা স্ত্রী'র পাশে থাকার জন্য সোধি রাজস্থানের দায়িত্ব নিতে পারেননি গত বছর।

বন্ধ করুন