বাংলা নিউজ > ময়দান > মঞ্জরেকর ইস্যুতে সৌরভ গঙ্গোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন রামচন্দ্র গুহ
সৌরভ গঙ্গোপাধ্যায় (PTI)
সৌরভ গঙ্গোপাধ্যায় (PTI)

মঞ্জরেকর ইস্যুতে সৌরভ গঙ্গোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন রামচন্দ্র গুহ

  • সঞ্জয় মঞ্জরেকরকে কেন ধারাভাষ্যকারদের প্যানেল থেকে বাদ দেওয়া হল এই নিয়েই প্রশ্ন তুলে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি।

সঞ্জয় মঞ্জরেকর  ইস্যুতে এবার মুখ খুললেন ভারতের প্রবীণ ইতিহাসবিদ। তবে প্রবীন ইতিহাসবিদ বললে হয়তো তাঁর সঠিক পরিচয়টা দেওয়া হয় না। তিনি রামচন্দ্র গুহ। ভারতের অন্যতম প্রবীন ক্রিকেট বিশেষজ্ঞ ও বটে তিনি। প্রসঙ্গত বিসিসিআইয়ের দৈনিক কাজকর্মের তদারকির জন্য কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটরস গঠন করেছিল সুপ্রিম কোর্ট। রামচন্দ্র গুহ সেই প্রশাসক কমিটির সদস্যও ছিলেন।

সেই রামচন্দ্র গুহ এবার মুখ খুললেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে। শুধু মুখ খোলাই নয় বিসিসিআইয়ের প্রেসিডেন্টকে তীব্র ভাষায় আক্রমণ করলেন তিনি। সঞ্জয় মঞ্জরেকরকে কেন ধারাভাষ্যকারদের প্যানেল থেকে বাদ দেওয়া হল এই নিয়েই প্রশ্ন তুলে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি।

তিনি বলেছেন ' কোনও দেশে এমনটা হয়না । স্বার্থের সংঘাত ঠিক নয়। ধারাভাষ্যকার প্যানেল থেকে সঞ্জয় মঞ্জরেকরের বিতাড়ন অসম্মানজনক। সৌরভ যা করেছে সেটা ঠিক নয়। ধারাভাষ্যকারদের প্যানেলের উপরও বোর্ডের নিয়ন্ত্রণ থাকে কোন যুক্তিতে! ইপিএলের মতন জনপ্রিয় লিগেও তো এমন কিছু হয় না। কোনও দেশের লিগেও এরকম হয় বলে মনে হয় না।'

 

বন্ধ করুন