বাংলা নিউজ > ময়দান > ডব্লিউভি রামনকে সরিয়ে ফের ভারতের মহিলা দলের কোচ হলেন রমেশ পাওয়ার

ডব্লিউভি রামনকে সরিয়ে ফের ভারতের মহিলা দলের কোচ হলেন রমেশ পাওয়ার

ভারতের মহিলা দলের কোচের দায়িত্বে রমেশ পাওয়ার (ছবি:গুগল)

ভারতের মহিলা ক্রিকেট দলের দায়িত্বে আর ফেরা হলনা প্রাক্তন হেড কোচ ডব্লিউভি রামনের! ভারতের মহিলা ক্রিকেটে আবার আসতে চলেছে পাওয়ারের যুগ।৩৫ জন কোচের মধ্যে থেকে ভারতের মহিলা দলের কোচ হিসাবে বেছে নেওয়া হল রমেশ পাওয়ারকে।

ভারতের মহিলা ক্রিকেট দলের দায়িত্বে আর ফেরা হল না প্রাক্তন হেড কোচ ডব্লিউভি রামনের! ভারতের মহিলা ক্রিকেটে আবার আসতে চলেছে পাওয়ারের যুগ। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে বুধবারই বলা হয়েছিল ৪৮ঘন্টার মধ্যে ভারতীয় মহিলা দলের কোচের নাম ঘোষণা করবে তারা।  যেমন কথা তেমন কাজ, বৃহস্পতিবার বিসিসিআই-এর কাছে নিজেদের পছন্দের কোচের তালিকা তুলে দেয় মদন লালের ক্রিকেট অ্যাডভাইসারি কমিটি(CAC)। তখনই একটা  ইঙ্গিত পাওয়া গিয়েছিল যে আবার ভারতের মহিলা ক্রিকেটারদের রাশ যেতে চলেছে রামেশ পাওয়ারের কাছে। এবার সেই খবরই সত্যি হল। ৩৫ জন কোচের মধ্যে থেকে ভারতের মহিলা দলের কোচ হিসাবে বেছে নেওয়া হল রমেশ পাওয়ারকে।

২০১৮ সালে ভারতের মহিলা দলের কোচ নিযুক্ত হয়েছিলেন রমেশ পাওয়ার। সেই সময় দলের অধিনায়ক মিতালি রাজের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। সেই সময় মিতালি রাজ অভিযোগ করেছিলেন পাওয়ার তাঁর ক্রিকেট কেরিয়ার শেষ করে দেবেন। সেই সময় ভারেতর মহিলা দলের রাশ নিজের হাতে তুলে নেন রামন। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে পাঁচ ম্যাচের সিরিজ ১-৪ হারতে হয়েছিল ভারতকে। টি২০ সিরিজেও ১-২ হারতে হয়েছিল ভারতকে। তখন থেকেই রামনকে সরানোর একটা কথা চলে আসছিল। ইংল্যান্ড সফরের আগে ভারত নিজেদের নতুন কোচের নাম ঘোষণা করে দিল।

পাওয়ারের সঙ্গে যেই সময় মিতালি রাজেদের সমস্যা হচ্ছিল তখল পাওয়ারকে সমর্থন করেছিলেন ভারতীয় দলের বেশ কিছু ক্রিকেটার। অবশেষে ফের ভারতীয় মহিলা দলের কোচেদের মাথায় বসলেন রমেশ পাওয়ার। সামনেই ইংল্যান্ড সফর।  

১৮ই মে মুম্বইয়ে ভারতীয় মহিলা দলকে একত্রিত করে দু’সপ্তাহের জন্য কোয়ারেন্টিনে যেতে হবে দলকে। আসন্ন ইংল্যান্ড সফরে জন্য কাজ শুরু করে দিতে চায় বিসিসিআই। 

ভারতের মহিলা দল ইংল্যান্ডের বাইশ গজে একটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ ও তিনটি টি-২০ ম্যাচ খেলবে। ২রা জুন পুরুষ দলের সঙ্গে নতুন কোচের সঙ্গে ইংল্যান্ড উড়ে যাবে ভারতের মহিলা ক্রিকেট দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ক্রিকেট মাঠ না আম্বানির বিয়ে বোঝা দায়! 'বুম, বুম, বুমরাহ' চিৎকারে ভরে গেল চারদিক মতুয়া ভোটও গেল তৃণমূল কংগ্রেসের দখলে, বাগদায় বড় জয় পেলেন মধুপর্ণা ঠাকুর নতুন জায়গায় দেখাবে শততম বছরের ডার্বি! কোথায় মোহনবাগান-ইস্টবেঙ্গলের ম্যাচ হবে? গভীর রাতে ফুটবল দেখেন?চ্যানেল ঘুরিয়ে দেখুন নাইট রাইডার্সের ম্যাচ, কবে-কখন-কোথায়? শনিবারে করুন এই কাজগুলি, শনিদেবের কৃপায় টাকা গুনতে গুনতে ক্লান্ত হয়ে যাবেন বিচারপতি অমৃতা সিনহার বেঞ্চ থেকে সরল একাধিক মামলা, নতুন কোন মামলা পেলেন বিচারপতি আদালতের নির্দেশে আবার হবে ময়নাতদন্ত, কবর থেকে তোলা হল ঢোলাহাটের যুবকের দেহ অনন্তের রাজকীয় বিয়েতে বিদেশি বর নিককে নিয়ে হাজির দেশি গার্ল! পাশে নেই নাতাশা, তাই কি হতাশায় হার্দিক চাইলেন 'দো টাকিলা'? আম্বানিদের বাড়ির ভিড রায়গঞ্জ প্রথমবার জিতল তৃণমূল কংগ্রেস, প্রথম বড় ব্যবধানে জিতলেন কৃষ্ণ কল্যাণী

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.