বাংলা নিউজ > ময়দান > ফের রমেশ পাওয়ারেই আস্থা BCCI-এর, মন্ধানাদের কোচ হিসেবে বহাল থাকলেন 'মুম্বইকার'

ফের রমেশ পাওয়ারেই আস্থা BCCI-এর, মন্ধানাদের কোচ হিসেবে বহাল থাকলেন 'মুম্বইকার'

হরমনপ্রীতদের কোচ হিসেবে বহাল থাকেন রমেশ পাওয়ার।

বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছিল ভারতীয় মহিলা দলকে। মিতালির নেতৃত্বাধীন ভারতীয় দলের সেই হতাশাজনক বিদায়ের পরবর্তীতে সিনিয়র মহিলা দলের হেড কোচের পদটি নিয়ে তৈরি হয়েছিল জল্পনা। আদৌ প্রাক্তন ভারতীয় অফ স্পিনার রমেশ পাওয়ারকে হেড কোচের দায়িত্বে রাখা হবে কিনা, তা নিয়ে দ্বিধা ছিল।

শুভব্রত মুখার্জি

মাত্র কয়েকমাস আগেই নিউজিল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি আয়োজিত মহিলা বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছিল ভারতীয় মহিলা দলকে। মিতালির নেতৃত্বাধীন ভারতীয় দলের সেই হতাশাজনক বিদায়ের পরবর্তীতে সিনিয়র মহিলা দলের হেড কোচের পদটি নিয়ে তৈরি হয়েছিল জল্পনা। আদৌ প্রাক্তন ভারতীয় অফ স্পিনার রমেশ পাওয়ারকে হেড কোচের দায়িত্বে রাখা হবে কিনা, তা নিয়ে দ্বিধা ছিল। তবে শেষ পর্যন্ত রমেশ পাওয়ারেই আস্থা রাখল বিসিসিআই। ভারতীয় সিনিয়র মহিলা দলের হেড কোচ হিসেবে পুনরায় বহাল রাখা হল রমেশ পাওয়ারকেই।

বিসিসিআইয়ের তরফে এই বিষয়ে অফিসিয়ালি ঘোষণাও করে দেওয়া হয়েছে। বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘আরও এক বছরের জন্য ভারতীয় সিনিয়র মহিলা দলের কোচ হিসেবে কাজ করবেন রমেশ (পাওয়ার)। সামনের মাসগুলোতে ভারতীয় মহিলা ক্রিকেটারদের সঙ্গে একসাথে মিলে তিনি কাজ করবেন।’

২০১৭ সালের ফাইনালিস্ট ভারত এ বার গ্রুপ পর্বের বাধা ও টপকাতে না পারার ফলে একটা ধোঁয়াশা তৈরি হয়েছিল, আদৌ রমেশ পাওয়ারকে বিসিসিআই ভারতীয় দলের কোচ হিসেবে বহাল‌ রাখবে কিনা । তার সঙ্গে চুক্তির নবীকরন আদৌ করা হবে কিনা ? তবে শেষ পর্যন্ত সমস্ত জল্পনাতে আপাতত দাড়ি পরে গেল। পাওয়ার জাতীয় নির্বাচক এবং জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির কর্তা ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখছিলেন। তাদেরকে তিনি বলেও দিয়েছেন, ঠিক কি ধরনের ক্রিকেটার তাঁর লাগবে আসন্ন কমনওয়েলথ গেমসের জন্য। সেই উদ্দেশ্যে ক্রিকেটার খুঁজে নিতে বেঙ্গালুরুতে স্পেশ্যাল ক্যাম্পেরও আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, ডব্লু ভি রমনকে সরিয়ে পাওয়ারকে কোচ করা হয়েছিল। এবার ফের তাঁকেই বহাল রাখা হল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.