বাংলা নিউজ > ময়দান > PAK vs WI সম্প্রচার নিয়ে রেগে লাল রামিজ রাজা! IPL-এর উদাহরণ টানলেন PCB চেয়ারম্যান
পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ নিয়ে বিরক্ত রামিজ রাজা (AFP)

PAK vs WI সম্প্রচার নিয়ে রেগে লাল রামিজ রাজা! IPL-এর উদাহরণ টানলেন PCB চেয়ারম্যান

  • জঘন্য সম্প্রচার নিয়ে সংস্থাটির বিরুদ্ধে ক্ষুব্ধ হয়েছেন রামিজ রাজা। তিনি ওই সংস্থাকে পরিষেবা ঠিক করার পরামর্শ দিয়েছেন। এমন অবস্থায় পিসিবি চেয়ারম্যান তাদের IPL দেখে শিখতে বলেছেন। আইপিএল-এর সম্প্রচারের গুণগত মান অনুসরণ করতে বলেছেন রামিজ রাজা।

সম্প্রতি PSL-এর সম্প্রচারকারী সংস্থার কাছে নিজের বিরক্তি প্রকাশ করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বনাম পাকিস্তানের সিরিজের প্রথম ম্যাচে সম্প্রচার নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। জঘন্য সম্প্রচার নিয়ে সংস্থাটির বিরুদ্ধে ক্ষুব্ধ হয়েছেন রামিজ রাজা। তিনি ওই সংস্থাকে পরিষেবা ঠিক করার পরামর্শ দিয়েছেন। এমন অবস্থায় পিসিবি চেয়ারম্যান তাদের IPL দেখে শিখতে বলেছেন। আইপিএল-এর সম্প্রচারের গুণগত মান অনুসরণ করতে বলেছেন রামিজ রাজা।

পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা। সেখানেই তিনি প্রোডাকশনের স্টাফদের সঙ্গে এ বিষয়ে কথা বলেন। সূত্রের খবর, রামিজ রাজা স্টেডিয়ামে নতুন ডিজিটাল স্ক্রিন লাগানোর পরামর্শ দিয়েছেন। এতে আন্তর্জাতিক ক্রিকেটের মান বাড়বে ও ভবিষ্যতে বাকি দেশগুলো পাকিস্তানে খেলতে যাবে।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের নতুন উদাহরণ তৈরি করেছে আইপিএল। এই লিগ প্রতি বছর ফুলে ফেঁপে উঠছে। দল বাড়ার সঙ্গে সঙ্গে আর্থিক দিক থেকেও লাভবান হচ্ছে বিসিসিআই। এবার IPL-এর মিডিয়া রাইট আকাশ ছুঁতে চলেছে। এই পরিস্থিতিতে ক্রিকেট ম্যাচ সম্প্রচার নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চিন্তা বেড়েই চলেছে। PSL-এর নিম্নমানের সম্প্রচারের পাশাপাশি এবার আন্তর্জাতিক ক্রিকেটেও নিম্নমনের সম্প্রচার দেখে ক্ষোভ প্রকাশ করে পিসিবি চেয়ারম্যান আইপিএল-এর উদাহরণ দিয়েছেন। 

বন্ধ করুন