বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের সমালোচনা করতে গিয়ে ব্রিটিশ দলকে কাউন্টি টিম বলে বিতর্কে রামিজ রাজা
ফের ইংল্যান্ডের কাছে হার পাকিস্তানের।
ফের ইংল্যান্ডের কাছে হার পাকিস্তানের।

পাকিস্তানের সমালোচনা করতে গিয়ে ব্রিটিশ দলকে কাউন্টি টিম বলে বিতর্কে রামিজ রাজা

  • ওভারেটেড প্লেয়ারকে দলে রাখা হয়েছে। কবে সব কিছুর পরিবর্তন করা হবে?’ ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৯ উইকেটে হেরেছিল পাকিস্তান। আর দ্বিতীয় ম্যাচে তারা ৫২ রানে হেরে যায়।

ইংল্যান্ডের দ্বিতীয় টিমের বিরুদ্ধে পাকিস্তানের বিশ্রি পারফরম্যান্স ধারা অব্যাহত। দ্বিতীয় একদিনের ম্যাচেও ইংল্যান্ডের বিরুদ্ধে বিশ্রি ভাবে হেরেছে বাবর আজমের দল। তুলনামূলক অভিজ্ঞতা কম ব্রিটিশ বোলারদের বিরুদ্ধেও পরপর দু'ম্যাচে পাকিস্তানের খারাপ পারফরম্যান্স দেখার পর ক্ষোভে ফেটে পড়লেন রামিজ রাজা। তিনি পাকিস্তান টিমকে রীতিমতো তুলোধনা করলেন।

রামিজ রাজা বলেছেন, ‘যদি পাকিস্তানের এই হারকে ভূমিকম্পের তীব্রতা মাপার যে যন্ত্র, সেই রিখটার স্কেলে মাপা যায়, তবে দেখা যাবে সেই পরিমাপ ১৫-তে গিয়ে দাঁড়িয়েছে। এটা সত্যি খুবই জঘন্য হার। আমি জানি না এটাকে কী ভাবে ডিফেন্ড করা সম্ভব। আমরা একটি কাউন্টি দলকে বড় করছি, যারা পাকিস্তানকে হারাচ্ছে। যা পরিস্থিতি তাতে পাকিস্তানের হোয়াইটওয়াস আশঙ্কা থেকেই যাচ্ছে।’

এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘এর পরেও যদি অ্যালার্ম বেল না বাজে, জানি না আর কবে বাজবে। কোচেদের পারফরম্যান্সের বিচারে আর কত সময় তাঁদের দেওয়া হবে? কিছু ওভারেটেড প্লেয়ারকে দলে রাখা হয়েছে। কবে সব কিছুর পরিবর্তন করা হবে?’

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৯ উইকেটে হেরেছিল পাকিস্তান। আর দ্বিতীয় ম্যাচে তারা ৫২ রানে হেরে যায়।

 ইংল্যান্ড শিবিরে করোনা হানা দেওয়ায় মূল দলের সব প্লেয়ারই এখন আইসোলেশনে রয়েছেন। স্বাভাবিক ভাবেই এই সিরিজে ইংল্যান্ডের দ্বিতীয় দল বাবর আজমদের মুখোমুখি হয়েছে। তবে পারফরম্যান্স দেখে কে বলবে, ইংল্যান্ডের মূল দল খেলছে না!

বন্ধ করুন