বাড়ি > ময়দান > রণদেব বসুকে করোনা ভাইরাসের সঙ্গে তুলনা করে বিস্ফোরক অভিযোগ দিন্দার
অশোক দিন্দা। ছবি- পিটিআই।
অশোক দিন্দা। ছবি- পিটিআই।

রণদেব বসুকে করোনা ভাইরাসের সঙ্গে তুলনা করে বিস্ফোরক অভিযোগ দিন্দার

  • নতুন মরশুমে গোয়ার হয়ে মাঠে নামতে পারেন তারকা পেসার।

বাংলার হয়ে আর মাঠে নামবেন না, একথা আগেই জানিয়েছেন অশোক দিন্দা। কারণটাও কারও অজানা নয়। বাংলা ছেড়ে কোন রাজ্যের খেলতে নামবেন আগামী মরশুমে, তার ইঙ্গিতও দিলেন তারকা পেসার। তবে সেই সঙ্গে যার জন্য নিজের রাজ্যদল ছাড়তে হচ্ছে, ছেড়ে যেতে হচ্ছে দীর্ঘদিনের সতীর্থদের, তাঁকে তুলোধনা করলেন দিন্দা।

গত মরশুমে বোলিং কোচ রণদেব বসুর সঙ্গে ঝামেলার জেরেই দল থেকে বাদ পড়তে হয় দিন্দাকে। বাংলা দলে রাজনীতির শিকার হতে হয়েছে তাঁকে, এমন অভিযোগ আগেই এনেছেন অভিজ্ঞ পেসার। এবার কোনও রকম রাখঢাক না করে দিন্দা জানিয়ে দিলেন, রণদেব বসুর জন্যই তাঁকে বাংলা ছেড়ে যেতে হচ্ছে। তাঁর জীবনে রণদেবই করোনা ভাইরাস।

বাংলার ক্রিকেট সংস্থায় এনওসি চেয়ে আবেদন করার দিনে নিউজ-18'কে দেওয়া সাক্ষাৎকারে দিন্দা বলেন, 'রণদেব বসু আমার জীবনে করোনা ভাইরাসের মতো। ওর জন্যই এই দিনটা দেখতে হচ্ছে। আমি ঠিক করেছিলাম, রণদেব কোচ থাকলে বাংলার হয়ে আর খেলছি না। সিএবি এবারও ওকে কোচ রেখে দিয়েছে। সুতরাং, বাংলার হয়ে মাঠে নামার আর প্রশ্নই নেই। এখানে ক্রিকেটারদের থেকে কোচেদের জন্য দরদ বেশি। কোচেদের সঙ্গে চুক্তি করা হয়। ক্রিকেটারদের সঙ্গে নয়। আমরা শুধু ম্যাচ ফি টুকুই যা পাই।'

ঘনিষ্ঠমহলে দিন্দা ইঙ্গিত দিয়েছেন, নতুন মরশুমে তিনি গোয়ার হয়ে মাঠে নামতে পারেন। যে ক'টি দলের হয়ে খেলার প্রস্তাব রয়েছে তাঁর কাছে, তাদের মধ্যে তুলনামূলক শক্তিশালী দলের হয়েই মাঠে নামতে চান টিম ইন্ডিয়ার হয়ে ১৩টি ওয়ান ডে ও ৯টি টি-২০ খেলা পেসার।

বন্ধ করুন