বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: দিল্লি ক্যাপিটালস ও গুজরাট টাইটানসের এই ৭ জন কোটিপতি ক্রিকেটারের রঞ্জি পারফর্ম্যান্স হতাশ করবে দলকে

Ranji Trophy: দিল্লি ক্যাপিটালস ও গুজরাট টাইটানসের এই ৭ জন কোটিপতি ক্রিকেটারের রঞ্জি পারফর্ম্যান্স হতাশ করবে দলকে

চেতন, ভরত ও বিজয়। ছবি- টুইটার। 

IPL নিলামে কোটি টাকা খরচ করে কেনা দিল্লি ক্যাপিটালস ও গুজরাট টাইটানসের এই সাতজন ক্রিকেটার রঞ্জি ট্রফির প্রথম ম্যাচে কেমন পারফর্ম্যান্স করল দেখে নিন।

কেএস ভরত: দিল্লি ক্যাপিটালস এবার ২ কোটি টাকায় দলে নিয়েছে অন্ধ্রর উইকেটকিপার-ব্যাটসম্যান কেএস ভরতকে। তিনি রাজস্থানের বিরুদ্ধে রঞ্জির প্রথম ম্যাচে ব্যাট হাতে দুই ইনিংসে যথাক্রমে ০ ও ৬ রানে আউট হন। দুই ইনিংস মিলিয়ে ৪টি ক্যাচ ধরেন তিনি।

মনদীপ সিং: পঞ্জাবের ব্যাটসম্যানকে এবার ১ কোটি ১০ লক্ষ টাকায় দলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। তিনি রঞ্জির প্রথম ম্যাচে হিমাচলপ্রদেশের বিরুদ্ধে ৮৪ রান করে আউট হন। প্রত্যাশা মতো না হলেও নিতান্ত মন্দ নয় তাঁর প্রথম ম্যাচের পারফর্ম্যান্স।

চেতন সাকারিয়া: দিল্লি এবার সৌরাষ্ট্রের চেতনকে ৪ কোটি ২০ লক্ষ টাকায় দলে নিয়েছে। মুম্বইয়ের বিরুদ্ধে রঞ্জির প্রথম ম্যাচে ০ ও ১০ রানে উভয় ইনিংসেই অপরাজিত থাকেন তিনি। বল হাতে ৮৫ রানে ১ উইকেট নিয়েছেন।

আর সাই কিশোর: গুজরাট টাইটানস এবার তামিলনাড়ুর সাই কিশোরকে ৩ কোটি টাকায় দলে নিয়েছে। দিল্লির বিরুদ্ধে রঞ্জির প্রথম ম্যাচে ব্যাট হাতে মাত্র ১১ রান সংগ্রহ করেন তিনি। বল হাতে প্রথম ইনিংসে ১০৪ রানে ১ উইকেট নেন। দ্বিতীয় ইনিংসে ৪৬ রান খরচ করেও কোনও উইকেট তুলতে পারেননি।

বিজয় শঙ্কর: তামিলনাড়ুর বিজয় শঙ্করকে ১ কোটি ৪০ লক্ষ টাকায় দলে নিয়েছে গুজরাট টাইটানস। তিনি দিল্লির বিরুদ্ধে রঞ্জির প্রথম ম্যাচে ৫ রান করেন এবং দুই ইনিংস মিলিয়ে ৪২ রানের বিনিময়ে ১টি উইকেট নেন।

জয়ন্ত যাদব: গুজরাট টাইটানসের ১ কোটি ৭০ লক্ষ টাকার জয়ন্ত হরিয়ানার হয়ে ত্রিপুরার বিরুদ্ধে রঞ্জির প্রথম ম্যাচে ১১১ রানে ৬ উইকেট নেন। ব্যাট হাতে মাত্র ২ রান সংগ্রহ করেন। জয়ন্ত প্রথম রাউন্ডে তুলনায় ভালো পারফর্ম্যান্স উপহার দিয়েছেন।

যশ দয়াল: গুজরাট টাইটানস ৩ কোটি ২০ লক্ষ টাকায় এবার দলে নিয়েছে যশ দয়ালকে। উত্তরপ্রদেশের হয়ে রঞ্জির প্রথম ম্যাচে বিদর্ভের বিরুদ্ধে মাত্র ১১ রান করেন তিনি। ১২৬ রান খরচ করেও কোনও উইকেট পাননি তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন