বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: ব্যাটে বড় রানের দেখা নেই, এবার রান-আউট হয়ে সাজঘরে ফিরলেন মনোজ
মনোজ তিওয়ারি। ফাইল ছবি- পিটিআই।

Ranji Trophy: ব্যাটে বড় রানের দেখা নেই, এবার রান-আউট হয়ে সাজঘরে ফিরলেন মনোজ

  • দ্বিতীয় ইনিংসে ব্যাট হাতে লড়াই চালান ঋত্ত্বিক-অনুষ্টুপ-শাহবাজরা।

ইতিবাচক শুরু করেছিলেন। তবে দুর্ভাগ্যের শিকার হয়ে হঠাৎই থেমে যেতে হয় মনোজ তিওয়ারিকে। হায়দরাবাদের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের দ্বিতীয় ইনিংসে তিওয়ারি রান-আউট হয়ে সাজঘরে ফেরেন। মাঠ ছাড়ার আগে ২টি বাউন্ডারির সাহায্যে ১৭ বলে ১০ রান করেন মনোজ।

উল্লেখ্য, বরোদার বিরুদ্ধে রঞ্জি ট্রফির প্রথম ম্যাচের প্রথম ইনিংসে মনোজ শূন্য রানে আউট হন। দ্বিতীয় ইনিংসে তিনি ৩৭ রানের কার্যকরী অবদান রাখেন। হায়দরাবাদের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসে মনোজ মাত্র ২ রান করে মাঠ ছাড়েন। সুতরাং, দু'টি ম্যাচের ৪টি ইনিংসে মনোজের ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ০, ৩৭, ২ ও ১০ রান।

মনোজ বড় রানের মুখ না দেখলেও দ্বিতীয় ইনিংসে ব্যাট হাতে লড়াই চালান ঋত্ত্বিক-অনুষ্টুপ-শাহবাজরা। ঋত্ত্বিক রায়চৌধুরী ৩টি বাউন্ডারির সাহায্যে ১২৭ বলে ৪১ রান করেন। চায়ের বিরতির পরে শাহবাজকে সঙ্গে নিয়ে দলের ইনিংসকে টেনে নিয়ে যান অনুষ্টুপ। শেষে ৩টি বাউন্ডারির সাহায্যে ১২৭ বলে ৪২ রান করে আউট হন তিনি।

ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন শাহবাজ। ৪টি বাউন্ডারির সাহায্যে ৮৭ বলে ৫১ রান করে সাজঘরে ফেরেন তারকা অল-রাউন্ডার। অভিষেক পোড়েল খাতা খোলার আগেই রান-আউট হয়ে মাঠ ছাড়েন। তার আগে ক্যাপ্টেন অভিমন্যু ঈশ্বরন ২৪ ও সায়ন শেখর মণ্ডল ১৭ রান করে আউট হন।

বাংলা দ্বিতীয় ইনিংসে অল-আউট হয় ২০১ রানে। সুতরাং, প্রথম ইনিংসের ৩৭ রানের লিড মিলিয়ে বাংলা এগিয়ে থাকে ২৩৮ রানে। জয়ের জন্য শেষ ইনিংসে হায়দরাবাদের দরকার ২৩৯ রান।

বন্ধ করুন