বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: সেঞ্চুরি, হাফ-সেঞ্চুরির ছড়াছড়ি, ইডেনে সাড়ে সাতশো টপকেও মন ভরেনি ঝাড়খণ্ডের

Ranji Trophy: সেঞ্চুরি, হাফ-সেঞ্চুরির ছড়াছড়ি, ইডেনে সাড়ে সাতশো টপকেও মন ভরেনি ঝাড়খণ্ডের

রানের পাহাড়ে ঝাড়খণ্ড। ছবি- সিএবি।

৮ নম্বরে নেমে শাহবাজের শতরান, ঘরের মাঠ ইডেনে KKR তারকা করেন হাফ-সেঞ্চুরি।

হাফ-সেঞ্চুরি, সেঞ্চুরি, এমনকি ডাবল সেঞ্চুরিরও অভাব নেই। চার-ছক্কার ছড়াছড়ি। ইডেনের বাইশগজ কাউকে খালি হাতে ফেরাল না। ফলে নাগাল্যান্ডের বিরুদ্ধে রঞ্জির প্রি-কোয়ার্টার ফাইনালে রানের এভারেস্টে ঝাড়খণ্ড।

কেরিয়ারের তৃতীয় ফার্স্ট ক্লাস ম্যাচে মাঠে নামা ১৭ বছরের কুমার কুশাগ্র ডাবল সেঞ্চুরি করেন। ৩৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৬৯ বলে ২৬৬ করে আউট হন তিনি। বিরাট সিং করেন ১০৭ রান। আট নম্বরে ব্যাট করতে নেমে শাহবাজ নদিম পর্যন্ত সেঞ্চুরি করেন। তিনি কেরিয়ারের সেরা ১২৩ রান করে অপরাজিত রয়েছেন।

হাফ-সেঞ্চুরি করেন কুমার সূরজ ও অনুকূল রায়। সূরজ ৬৬ রান করেন। এবছর কেকেআরে যোগ দেওয়া অনুকূল নাইট রাইডার্সের ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে ৫৯ রান করে আউট হন। এমনকি ১১ নম্বরে ব্যাট করতে নামা রাহুল শুক্লাও ২৯ রান করে অপরাজিত রয়েছেন। সুতরাং, ইতিমধ্যেই ঝাড়খণ্ডের তিনজন ব্যাটসম্যান টপকেছেন তিন অঙ্কের গণ্ডি, দু'জন করেছেন হাফ-সেঞ্চুরি।

ঝাড়খণ্ড টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে ইতিমধ্যেই বিশাল রানের ইনিংস গড়ে তুলেছে। তারা দ্বিতীয় দিনের শেষে প্রথম ইনিংসে ৯ উইকেটের বিনিময়ে ৭৬৯ রান সংগ্রহ করেছে। নাগাল্যান্ডের হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন লেমতার ও কেঁসে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রূপশ্রীর টাকা পেতে রেজিস্ট্রির ছক! আড়াই বছর আগে বিয়ে, কোলে দেড় বছরের সন্তান জাম্পার ঘুর্ণিতে দ্বিতীয় T20I-তেও উড়ে গেল কিউয়িরা,সিরিজ পকেটে পুড়ল অস্ট্রেলিয়া ফের আসন রফাসূত্র নাকচ তৃণমূলের, তবুও আশায় বুক বেঁধে রয়েছে কংগ্রেস মনে হচ্ছে সন্দেশখালির পুলিশ কর্মীদের বাড়িতে মা - বোন নেই: লকেট চট্টোপাধ্যায় বাদ গুজরাট প্রসঙ্গ, সেন্সর বোর্ডের ছাড়পত্রে মুক্তি পেল ‘সাদা রঙের পৃথিবী’ মাঘ পূর্ণিমায় তৈরি হচ্ছে ধন লাভের যোগ, লক্ষ্মীর কৃপাদৃষ্টি বর্ষাবে এই রাশির উপর মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা? ‘ওই অধ্যায় শেষ হয়ে গিয়েছে…’ নিজের সবচেয়ে জনপ্রিয় ছবি নিয়ে একী বললেন প্রিয়দর্শন! ১৯৮৭ সালে বাঘ মেরেছি, আর ডোরাকোটার দাঁত পরে আছেন, উদ্ভট দাবি বিধায়কের নন্দীগ্রামে তৃণমূল নেতাকে মারধর, মোটরসাইকেল ভাঙার অভিযোগ BJPর বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.