বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: কোয়ার্টার থেকে ফাইনাল, রঞ্জি ট্রফির নক-আউটের বদলে যাওয়া সূচিতে চোখ রাখুন, কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচ?
অনুশীলনের ফাঁকে মনোজরা। 

Ranji Trophy: কোয়ার্টার থেকে ফাইনাল, রঞ্জি ট্রফির নক-আউটের বদলে যাওয়া সূচিতে চোখ রাখুন, কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচ?

  • কবে শুরু কোয়ার্টার ফাইনাল? কোন চ্যানেলে দেখা যাবে কোন ম্যাচ? অনলাইনে কীভাবে দেখবেন বাংলার খেলা?

আইপিএলের ঠিক পরেই শুরু হয়ে যাওয়ার কথা ছিল রঞ্জি ট্রফির নক-আউট পর্ব। কোয়ার্টার ফাইনাল ম্যাচগুলি শুরু হওয়ার কথা ছিল শনিবার থেকে। তবে শেষ মুহূর্তে নক-আউটের সূচি বদল করে বিসিসিআই। পরিবর্তিত সূচি অনুযায়ী প্রতিটি রাউন্ডের ম্যাচ দু'দিন করে পিছিয়ে দেওয়া হয়।

যার অর্থ, কোয়ার্টার ফাইনাল ম্যাচগুলি শুরু হবে ৬ জুন থেকে। সেমিফাইনাল ম্যাচ দু'টি ১২ জুনের বদলে শুরু হবে ১৪ জুন। পিছিয়ে দেওয়া হয়েছে ফাইনাল ম্যাচটিও। ২০ জুনের বদলে ২২ জুন থেকে শুরু হবে রঞ্জির খেতাবি লড়াই।

কোয়ার্টার ফাইনাল ম্যাচগুলি খেলা হবে বেঙ্গালুরুর জাস্ট ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ড ও আলুরের ৩টি কেএসসিএ ক্রিকেট গ্রাউন্ডে। একটি সেমিফাইনাল আলুরে এবং অপরটি অনুষ্ঠিত হবে জাস্ট ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ডে। ফাইনাল অনুষ্ঠিত হবে চিন্নাস্বামী স্টেডিয়ামে।

আরও পড়ুন:- গুজরাটকে IPL চ্যাম্পিয়ন করিয়ে এবার পঞ্জাবের হয়ে মাঠে নামতে চলেছেন শুভমন গিল

কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচ:- কর্নাটক বনাম উত্তরপ্রদেশ কোয়ার্টার ফাইনাল ম্যাচটি দেখা যাবে স্টার স্পোর্টস ও হটস্টারে। বাংলা-সহ বাকি দলগুলির কোয়ার্টারের লড়াই দেখা যাবে শুধুমাত্র হটস্টারে। প্রথম সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচদু'টি স্টার স্পোর্টস ও হটস্টারে দেখা যাবে। দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি দেখা যাবে হটস্টারে। 

কোয়ার্টার ফাইনালের সূচি (৬-১০ জুন):-
১. প্রথম কোয়ার্টার ফাইনাল: বাংলা বনাম ঝাড়খণ্ড (জাস্ট ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ড, বেঙ্গালুরু)।

২. দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল: মুম্বই বনাম উত্তরাখণ্ড (কেএসসিএ ক্রিকেট গ্রাউন্ড-২, আলুর)।

৩. তৃতীয় কোয়ার্টার ফাইনাল: কর্নাটক বনাম উত্তরপ্রদেশ (কেএসসিএ ক্রিকেট গ্রাউন্ড, আলুর)।

৪. চতুর্থ কোয়ার্টার ফাইনাল: পঞ্জাব বনাম মধ্যপ্রদেশ (কেএসসিএ ক্রিকেট গ্রাউন্ড-৩, আলুর)।

আরও পড়ুন:- Ranji Trophy: অভিষেকের হাফ-সেঞ্চুরি, রঞ্জির কোয়ার্টার ফাইনালের আগে ব্যাট হাতে নজর কাড়লেন মনোজ তিওয়ারি

সেমিফাইনালের সূচি (১৪-১৮ জুন):-
১. প্রথম সেমিফাইনাল: প্রথম কোয়ার্টার ফাইনালের বিজয়ী বনাম চতুর্থ কোয়ার্টার ফাইনালের বিজয়ী (কেএসসিএ ক্রিকেট গ্রাউন্ড-৩, আলুর)।

২. দ্বিতীয় সেমিফাইনাল: দ্বিতীয় কোয়ার্টার ফাইনালের বিজয়ী বনাম তৃতীয় কোয়ার্টার ফাইনালের বিজয়ী (জাস্ট ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ড, বেঙ্গালুরু)।

ফাইনাল (২২-২৬ জুন):- প্রথম সেমিফাইনালের বিজয়ী বনাম দ্বিতীয় সেমিফাইনালের বিজয়ী (এম চিন্নাস্বামী স্টেডিয়াম, বেঙ্গালুরু।

বন্ধ করুন