বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy 2022: রঞ্জিতে ছন্দে সঞ্জু; শতরান সচিন, রিঙ্কুর; ব্যর্থ অর্জুন - তারকারা কেমন খেললেন?

Ranji Trophy 2022: রঞ্জিতে ছন্দে সঞ্জু; শতরান সচিন, রিঙ্কুর; ব্যর্থ অর্জুন - তারকারা কেমন খেললেন?

রঞ্জি ট্রফিতে শামস মুলানি। (ছবি সৌজন্যে পিটিআই)

Ranji Trophy 2022: রঞ্জি ট্রফির দ্বিতীয় দিনে শতরান করলেন রিঙ্কু সিং, সচিন বেবিরা। তারইমধ্যে ব্যর্থ হলেন অর্জুন তেন্ডুলকর, যুজবেন্দ্র চাহাল, রিয়ান পরাগরা। কোন তারকারা রঞ্জির দ্বিতীয় দিনে কেমন পারফরম্যান্স করলেন, তা দেখে নিন। 

প্রথম দিনেই ভালো শুরু করেছিলেন। দ্বিতীয় দিনে সেই ছন্দ ধরে রেখে রঞ্জি ট্রফিতে শতরান করলেন উত্তরপ্রদেশের রিঙ্কু সিং। শতরান করেছেন সচিন বেবিও। তারইমধ্যে রঞ্জিতে প্রথম দু'দিনই ব্যর্থ হলেন অর্জুন তেন্ডুলকর, যুজবেন্দ্র চাহাল, রিয়ান পরাগরা। কোন তারকা রঞ্জি ট্রফিতে কেমন খেললেন,mumu

  • রিঙ্কু সিং: নাগাল্যান্ডের বিরুদ্ধে শতরান করেন উত্তরপ্রদেশ তথা কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ব্যাটার রিঙ্কু। ১৩ টি চার মারেন। স্ট্রাইক রেট ৮৬.৯৯।
  • রিয়ান পরাগ: দিল্লির বিরুদ্ধে প্রথম ইনিংসে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন অসম তথা রাজস্থান রয়্যালসের তারকা ব্যাটার। ১৪ বলে ১০ রান করে আউট গিয়েছেন। বল হাতে ১৮ ওভারে ১০১ রান দিয়ে এক উইকেট নেন রিয়ান।
  • অর্জুন তেন্ডুলকর: ঝাড়খণ্ডের বিরুদ্ধে চার নম্বরে নেমে এক রানের বেশি করতে পারেননি সচিন তেন্ডুলকরের পুত্র। বল হাতেও তেমন সুবিধা করতে পারেননি। ২৬ ওভারে ৯০ রান দিয়ে এক উইকেট নেন গোয়ার খেলোয়াড়।
  • অজিঙ্কা রাহানে: হায়দরাবাদের বিরুদ্ধে ২৬১ বলে ২০৪ রান করেন মুম্বইয়ের অধিনায়ক। ২৬ টি চার এবং তিনটি ছক্কার সাজানো ছিল তাঁর ইনিংস। স্ট্রাইক রেট ৭৮.১৬।
  • সরফরাজ খান: হায়দরাবাদের বিরুদ্ধে ১৬১ বলে অপরাজিত ১২৬ রানের ইনিংস খেলেন মুম্বইয়ের তারকা। সেই ইনিংসে ১৮ টি চার মারেন। স্ট্রাইক রেট ছিল ৭৮.২৬।
  • শামস মুলানি: হায়দরাবাদের বিরুদ্ধে পাঁচ উইকেট নিয়েছেন মুলানি। ১৯ ওভারে ৭৬ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছেন। হায়দরাবাদের মোট ছয় উইকেট পড়েছে।
  • সাই সুদর্শন: অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে ১৮০ বলে ১১৩ রান করেন তামিনলাড়ুর ওপেনার। তাঁর ইনিংসে মোট ১০ টি চার ছিল। স্ট্রাইক রেট ৬২.৭৮। 
  • এন জগদীশন: অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে ৩৭ বলে ৩৫ রান করেন তামিলনাড়ুর ওপেনার। পাঁচটি চার মারেন তিনি। স্ট্রাইক রেট ছিল ৯৪.৫৯।
  • বাবা অপরাজিত: অল্পের জন্য শতরান ফস্কে গিয়েছে তামিলনাড়ুর তারকার। ১৯৩ বলে ৮৮ রান করেন। সাতটি চার এবং দুটি ছক্কা মারেন। স্ট্রাইক রেট ৪৫.৬।
  • যুজবেন্দ্র চাহাল: বরোদার বিরুদ্ধে প্রথমদিনেও ফ্লপ হয়েছিলেন। দ্বিতীয় দিনেও ওকেবারে সুবিধা করতে পারলেন। সবমিলিয়ে ২৭ ওভারে ১৩৮ রান দেন। ওভারপিছু ৫.১১ রান খরচ করেন। দুটি মেডেন দেন।
  • মণীশ পান্ডে: পুদুচেরির বিরুদ্ধে ৭৮ বলে ৪৫ রান করেন কর্ণাটকের খেলোয়াড়। চারটি চার এবং একটি ছক্কা মারেন মণীশ। স্ট্রাইক কেট ছিল ৫৭.৬৯।

আরও পড়ুন: Ranji Trophy 2022 Exclusive: চাপের মুখেও দারুণ, অভিমন্যু এলেও রঞ্জিতে বাংলার অধিনায়ক থাকবেন মনোজ: সূত্র

  • সঞ্জু স্যামসন: অল্পের জন্য শতরান ফস্কান সঞ্জু স্যামসন। রাজস্থানের বিরুদ্ধে ১০৮ বলে ৮২ রান করেন কেরলের অধিনায়ক। ১৪ টি চার মারেন। স্ট্রাইক রেট ছিল ৭৫.৯৩।
  • সচিন বেবি: সঞ্জু শতরান ফস্কালেও ১০০ রানের গণ্ডি পার করেছেন সচিন। ১৭৪ বলে অপরাজিত ১০৯ রান করেছেন। তাঁর ইনিংসে ১৩ টি চার ছিল। স্ট্রাইক রেট ৬২.৬৪।
  • উমরান মালিক: গুজরাটের বিরুদ্ধে ১৪.৩ ওভারে ৫৪ রান দেন জম্মু ও কাশ্মীরের পেসার। একটি উইকেট নেন। ইকোনমি রেট ৩.৭২। প্রথম ইনিংসে ১৮ বলে ১৮ রান করেন উমরান।

আরও পড়ুন: Ranji Trophy: ব্যাট হাতে ত্রিপুরাকে নির্ভরতা দিলেন বাংলা ছেড়ে যাওয়া দুই তারকা ঋদ্ধিমান-সুদীপ

  • সুদীপ চট্টোপাধ্যায়: বিদর্ভের বিরুদ্ধে সেঞ্চুরি ফস্কে এসেছেন সুদীপ চট্টোপাধ্যায়। ১৮৩ বলে ৮৩ রান করেন বাংলার প্রাক্তন ক্রিকেটার। ন'টি চার এবং দুটি ছক্কা মারেন। স্ট্রাইক রেট ছিল ৪৫.৩৬।
  • ঋদ্ধিমান সাহা: বিদর্ভের বিরুদ্ধে ৯৯ বলে ৬৬ রান করেন ত্রিপুরার অধিনায়ক। স্ট্রাইক রেট ছিল ৬৬.৬৭। ১০ টি চার মারেন বাংলার প্রাক্তন ক্রিকেটার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ইয়ংয়ের ধাক্কায় রান-আউট উইলিয়ামসন, কিউয়িদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিল অজিরা পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.