বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy 2022 Semifinal: রঞ্জির সেমিতে শূন্য পৃথ্বীর, মুম্বইকে টানছেন যশস্বীরা, উইকেট KKR পেসারের
রঞ্জি ট্রফির সেমিফাইনালে মুম্বইকে টানছেন যশস্বী জয়সওয়াল এবং সুভেদ পারকর। (ছবি বিসিসিআই)

Ranji Trophy 2022 Semifinal: রঞ্জির সেমিতে শূন্য পৃথ্বীর, মুম্বইকে টানছেন যশস্বীরা, উইকেট KKR পেসারের

  • Ranji Trophy 2022 Semifinal: রঞ্জি ট্রফির সেমিফাইনালে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় উত্তরপ্রদেশ। তৃতীয় বলেই মুম্বইকে ধাক্কা দেন যশ দয়াল। মুম্বই অধিনায়ক পৃথ্বী শ'কে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে দেন।

প্রাথমিক ধাক্কা কাটিয়ে রঞ্জি ট্রফির সেমিফাইনালে মুম্বইকে টানছেন যশস্বী জয়সওয়াল এবং সুভেদ পারকর। ৪৩ রানে অপরাজিত আছেন যশস্বী। ৩২ রান করেছেন সুভেদ। উত্তরপ্রদেশের হয়ে একটি করে উইকেট নিয়েছেন যশ দয়াল এবং শিবম মাভি।

মঙ্গলবার টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় উত্তরপ্রদেশ। তৃতীয় বলেই মুম্বইকে ধাক্কা দেন দয়াল। মুম্বই অধিনায়ক পৃথ্বী শ'কে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে দেন। সেই ধাক্কা সামলে মুম্বইকে এগিয়ে নিয়ে যেতে থাকেন যশস্বী এবং আরমান জাফর। তাঁদের সেই প্রতিরোধ ভাঙেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মাভি। আরমানকে এলবিডব্লুউয়ের ফাঁদে ফেলেন। ৪৩ বলে ১০ রানে আউট হন আরমান। সেইসময় মুম্বইয়ের স্কোর ছিল দু'উইকেটে ২৪ রান।

আরও পড়ুন: Ranji Trophy Semifinal Live-তিন উইকেট হারিয়ে চাপে মধ্যপ্রদেশ, লড়ছেন মন্ত্রী

দ্রুত দু'উইকেট হারিয়ে সুভেদের সঙ্গে মুম্বইকে বিপদ থেকে বের করে আনেন যশস্বী। আর কোনও উইকেট না হারিয়েই মধ্যাহ্নভোজের বিরতিতে যায় মুম্বই। বিরতির পরও দু'জনে মুম্বইকে টানছেন। আপাতত ৪৪ ওভারে মুম্বইয়ের স্কোর দু'উইকেটে ৮৭ রান। ১২৩ বলে ৪৩ রানে অপরাজিত আছেন যশস্বী। ৯৭ বলে ৩২ রান করেছেন সুভেদ।

মুম্বইয়ের প্রথম একাদশ: পৃথ্বী শ, যশস্বী জয়সওয়াল, আরমান জাফর, সুভেদ পারকর, সরফরাজ খান, হার্দিক তামোরে, শামস মুলানি, তনুশ কোটিয়ান, ধাওয়াল কুলকার্নি, তুষার দেশপান্ডে এবং মোহিত আওয়াস্তি।

উত্তরপ্রদেশের প্রথম একাদশ: করণ শর্মা, মাধব কৌশিক, সম্রাট সিং, প্রিয়ম গর্গ, রিঙ্কু সিং, ধ্রুব জুরেল, প্রিন্স যাদব, সৌরভ কুমার, শিবম মাভি, যশ দয়াল এবং অঙ্কি

বন্ধ করুন