বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: বড় ব্যবধানে জয় গুজরাটের, রেলওয়েজকে হারাল মধ্যপ্রদেশ

Ranji Trophy: বড় ব্যবধানে জয় গুজরাটের, রেলওয়েজকে হারাল মধ্যপ্রদেশ

প্রিয়ঙ্ক পাঞ্চাল।

রঞ্জি ট্রফির ম্যাচে রেলওয়েজকে হারিয়ে মধ্যপ্রদেশের পয়েন্ট এখন ২০। এর পরেই রয়েছে গুজরাট। তাদের দখলে রয়েছে ১৪ পয়েন্ট। তারা আবার বড় ব্যবধানে হারিয়েছে চণ্ডীগড়কে। বিদর্ভের কাছে রয়েছে ১২পয়েন্ট।

শুভব্রত মুখার্জি: চলতি মরশুমের রঞ্জি ট্রফিতে বড় ব্যবধানে জয় পেল গুজরাট। এক ইনিংস এবং ৮৭ রানের বিরাট ব্যবধানে জয় পেল তারা। রঞ্জি ট্রফির এলিট গ্রুপ ডি'র ম্যাচে চতুর্থ তথা শেষ দিনে এই জয় পেল গুজরাট। তারা হারিয়ে দিল চন্ডীগড়কে। পাশাপাশি এ দিন রেলওয়েজকে হারাল মধ্যপ্রদেশ।

আরও পড়ুন: ৫৯তম বারে অবশেষে Ranji Trophy-তে সৌরাষ্ট্র হারাল পৃথ্বী, সূর্যের মুম্বইকে

উল্লেখ্য, এ দিন দিনের খেলা ২৪৬ রানে পিছিয়ে থেকে শুরু করে চন্ডীগড়। তাঁদের স্কোর ছিল ৪৬ রানে দুই উইকেট। এর পর মাত্র ৭৫.৩ ওভারেই ২০৫ রানে অলআউট হয়ে যায় চন্ডীগড় দল। তাঁদের হয়ে সর্বোচ্চ রান করেন জগজিৎ সিং সান্ধু। তিনি দশ নম্বরে ব্যাট করতে নেমে করেন ৪৬ রান। খেলেন মাত্র ৪২ বল। গুজরাটের হয়ে বল হাতে ভালো পারফরম্যান্স করেন বাঁহাতি স্পিনার হার্দিক প্যাটেল। তিনি চারটি উইকেট নেন।

প্রথম ইনিংসে ৪ উইকেট হারিয়ে ৫৯৬ রান করে ডিক্লেয়ার করেছিল গুজরাট। অধিনায়ক প্রিয়ঙ্ক পাঞ্চাল অনবদ্য দ্বিশতরান করেন। চন্ডীগড় প্রথম ইনিংসে ৩০৪ রান করেছিল।

আরও পড়ুন: ৮ বছর পরে ঘরের মাঠে রঞ্জিতে হার, ৮ উইকেট নিয়ে বিদর্ভের দুর্গ গুঁড়িয়ে দিলেন আবিদ

অন্য দিকে ইন্দোরে গত বারের চ্যাম্পিয়ন দল মধ্যপ্রদেশকে বেশ লড়াই করতে হয়। আবেশ খানের ২৫ বলে ৩০ রানের ইনিংসে ভর করে তারা হারিয়ে দেয় রেলওয়েজকে। জয়ের জন্য এ দিন ২১৫ রান তাড়া করতে নেমেছিল মধ্যপ্রদেশ। তাদের দুই ওপেনার প্রথম উইকেটে ৪৬ রান যোগ করেন। মধ্যপ্রদেশের হয়ে ধারাবাহিক ভাবে রান করা রজত পতিদার এ দিন মাত্র ১৪ রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। হিমাংশু মিত্র ৪৫, সারাংশ জৈন ৩৬, অধিনায়ক অকসত রঘুবংশী ২৬ রান করে দলের জয় নিশ্চিত করেন। মধ্যপ্রদেশের এই জয়ের পরে পয়েন্ট সংখ্যা দাঁড়াল ২০। এর পরেই রয়েছে গুজরাট। তাদের দখলে রয়েছে ১৪ পয়েন্ট। বিদর্ভের কাছে রয়েছে ১২পয়েন্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাজ্য সরকার বাংলা দিবস পালন করলেও সুর মেলালেন না রাজ্যপাল, দুর্নীতি শেষের বার্তা পবনার রমা এক সময় হয়ে ওঠেন ‘মহানায়িকা’, রইল সুচিত্রা সেন সম্পর্কে ১০ কম জানা কথা নাবালিকাকে বেহুঁশ করে গণধর্ষণের অভিযোগ ৩ যুবকের বিরুদ্ধে, আটক ৫ ২টি জায়গা, দাবিদার ৭ জন, T20 বিশ্বকাপে ভারতের ওপেনার হবেন কারা? দিঘায় মহিলার ওপর দিয়ে চলে গেল স্পিডবোট, অল্পের জন্য প্রাণরক্ষা, আহত পর্যটক শুভেন্দু–মমতাকে একত্রে বিঁধতে সিপিএম আনল নয়া প্যারোডি, প্রচারে এখন ‘‌জামাল কুদু’ অষ্টম শ্রেণির বৃত্তিমূলক পরীক্ষা NMMS-র ফলাফল প্রকাশিত, রেজাল্ট জানুন এই লিঙ্কে এবছর বর্ষায় কেমন বৃষ্টি হবে? বৈশাখেই পূর্বাভাস দিয়ে জানাল আবহাওয়া দফতর নববর্ষে ‘সোমদা’ ধ্রুবর বাহুলগ্না কৌশাম্বি, ‘আদৃত রাগ করবে’, বলছে ফ্যানেরা গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট

Latest IPL News

গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.