বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: বড় ব্যবধানে জয় গুজরাটের, রেলওয়েজকে হারাল মধ্যপ্রদেশ

Ranji Trophy: বড় ব্যবধানে জয় গুজরাটের, রেলওয়েজকে হারাল মধ্যপ্রদেশ

প্রিয়ঙ্ক পাঞ্চাল।

রঞ্জি ট্রফির ম্যাচে রেলওয়েজকে হারিয়ে মধ্যপ্রদেশের পয়েন্ট এখন ২০। এর পরেই রয়েছে গুজরাট। তাদের দখলে রয়েছে ১৪ পয়েন্ট। তারা আবার বড় ব্যবধানে হারিয়েছে চণ্ডীগড়কে। বিদর্ভের কাছে রয়েছে ১২পয়েন্ট।

শুভব্রত মুখার্জি: চলতি মরশুমের রঞ্জি ট্রফিতে বড় ব্যবধানে জয় পেল গুজরাট। এক ইনিংস এবং ৮৭ রানের বিরাট ব্যবধানে জয় পেল তারা। রঞ্জি ট্রফির এলিট গ্রুপ ডি'র ম্যাচে চতুর্থ তথা শেষ দিনে এই জয় পেল গুজরাট। তারা হারিয়ে দিল চন্ডীগড়কে। পাশাপাশি এ দিন রেলওয়েজকে হারাল মধ্যপ্রদেশ।

আরও পড়ুন: ৫৯তম বারে অবশেষে Ranji Trophy-তে সৌরাষ্ট্র হারাল পৃথ্বী, সূর্যের মুম্বইকে

উল্লেখ্য, এ দিন দিনের খেলা ২৪৬ রানে পিছিয়ে থেকে শুরু করে চন্ডীগড়। তাঁদের স্কোর ছিল ৪৬ রানে দুই উইকেট। এর পর মাত্র ৭৫.৩ ওভারেই ২০৫ রানে অলআউট হয়ে যায় চন্ডীগড় দল। তাঁদের হয়ে সর্বোচ্চ রান করেন জগজিৎ সিং সান্ধু। তিনি দশ নম্বরে ব্যাট করতে নেমে করেন ৪৬ রান। খেলেন মাত্র ৪২ বল। গুজরাটের হয়ে বল হাতে ভালো পারফরম্যান্স করেন বাঁহাতি স্পিনার হার্দিক প্যাটেল। তিনি চারটি উইকেট নেন।

প্রথম ইনিংসে ৪ উইকেট হারিয়ে ৫৯৬ রান করে ডিক্লেয়ার করেছিল গুজরাট। অধিনায়ক প্রিয়ঙ্ক পাঞ্চাল অনবদ্য দ্বিশতরান করেন। চন্ডীগড় প্রথম ইনিংসে ৩০৪ রান করেছিল।

আরও পড়ুন: ৮ বছর পরে ঘরের মাঠে রঞ্জিতে হার, ৮ উইকেট নিয়ে বিদর্ভের দুর্গ গুঁড়িয়ে দিলেন আবিদ

অন্য দিকে ইন্দোরে গত বারের চ্যাম্পিয়ন দল মধ্যপ্রদেশকে বেশ লড়াই করতে হয়। আবেশ খানের ২৫ বলে ৩০ রানের ইনিংসে ভর করে তারা হারিয়ে দেয় রেলওয়েজকে। জয়ের জন্য এ দিন ২১৫ রান তাড়া করতে নেমেছিল মধ্যপ্রদেশ। তাদের দুই ওপেনার প্রথম উইকেটে ৪৬ রান যোগ করেন। মধ্যপ্রদেশের হয়ে ধারাবাহিক ভাবে রান করা রজত পতিদার এ দিন মাত্র ১৪ রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। হিমাংশু মিত্র ৪৫, সারাংশ জৈন ৩৬, অধিনায়ক অকসত রঘুবংশী ২৬ রান করে দলের জয় নিশ্চিত করেন। মধ্যপ্রদেশের এই জয়ের পরে পয়েন্ট সংখ্যা দাঁড়াল ২০। এর পরেই রয়েছে গুজরাট। তাদের দখলে রয়েছে ১৪ পয়েন্ট। বিদর্ভের কাছে রয়েছে ১২পয়েন্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Bangladesh বনাম Nepal ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.