বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: বাংলার বোলারদের সামনে মুখ থুবড়ে পড়ল চণ্ডীগড়, ২৩১ রানের লিড পেলেন সুদীপরা
শনিবার ইশান পোড়েল নেন ২ উইকেট। 

Ranji Trophy: বাংলার বোলারদের সামনে মুখ থুবড়ে পড়ল চণ্ডীগড়, ২৩১ রানের লিড পেলেন সুদীপরা

  • প্রথম ইনিংসে বাংলার ৪৩৭ রানের জবাবে ব্যাট করতে নেমে ২০৬ রানেই অলআউট হয়ে যায় চণ্ডীগড়। শনিবার তৃতীয় দিনে ৬ উইকেটে ১৩৩ রানে খেলা শুরু করে চণ্ডীগড়। মধ্যাহ্নভোজের বিরতির আগেই তারা অলআউট হয়ে যায়।

যেমন ভাবা, তেমন কাজ। চণ্ডীগড়ের বিরুদ্ধে রঞ্জির ম্যাচে প্রথম ইনিংসে বড় রানের লিড নিতে চেয়েছিল অরুণ লালের বাংলা দল। ঘটলও তেমনটা। চণ্ডীগড়ের ইনিংস ২০৬ রানে শেষ করে ২৩১ রানের লিড নিল বাংলা। স্বাভাবিক ভাবেই কিছুটা হলেও অ্যাডভান্টেজে থাকল বাংলা।

প্রথম ইনিংসে বাংলার ৪৩৭ রানের জবাবে ব্যাট করতে নেমে ২০৬ রানেই অলআউট হয়ে যায় চণ্ডীগড়। শনিবার তৃতীয় দিনে ৬ উইকেটে ১৩৩ রানে খেলা শুরু করে চণ্ডীগড়। মধ্যাহ্নভোজের বিরতির আগেই তারা অলআউট হয়ে যায়। শেষ চারটি উইকেটের মধ্যে ঈশান পোড়েল ২টি এবং মুকেশ কুমার ও শাহবাজ আহমেদ ১টি করে উইকেট নিয়েছেন।

তৃতীয় দিনের চতুর্থ ওভারে প্রথম আঘাত হানেন মুকেশ কুমার। তাঁর বলে গৌরব গম্ভীর (১৩) এলবিডব্লিউ হন। এর পর অঙ্কিত কৌশিক এবং জাসকরণদীপ সিংহ অষ্টম উইকেটে ৫৭ রান যোগ করেন। তবে এই জুটি ভাঙেন ঈশান পোড়েল। তাঁর বলে কট বিহাইন্ড হন কৌশিক (৬৩)। সেই ওভারেই ঈশান তুলে নেন শ্রেষ্ঠ নির্মোহির (০) উইকেটও। পরের ওভারে জাসকরণদীপকে (৩১) ফেরান শাহবাজ।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে বড় ধাক্কা খায় বাংলা। ১৮ রানেই প্রথম উইকেট হারিয়ে বসে তারা। অভিমন্যু ঈশ্বরণ ১৪ রান করে আউট হন। মধ্যাহ্নভোজের বিরতিতে ১ উইকেটে ১৮ রান করে বাংলা।

বন্ধ করুন