বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Final: সরফরাজের শতরানের পাল্টা জবাব যশ-শুভমের, দ্বিতীয় দিন পাল্লা ভারি MP-র

Ranji Trophy Final: সরফরাজের শতরানের পাল্টা জবাব যশ-শুভমের, দ্বিতীয় দিন পাল্লা ভারি MP-র

মুম্বই কিন্তু বেশ চাপেই পড়ে গেল।

ম্যাচের দ্বিতীয় দিন মুম্বই ৫ উইকেট হারিয়ে করে মাত্র ১২৬ রান। সরফরাজ ১৩৪ করে আউট হন। এ দিন তিনি একাই করেছেন ৯৪ রান। বাকিরা করেছেন মাত্র ৪০ রান। যার নিট ফল, ৩৭৪ রানে অল আউট হয়ে যায় মুম্বই।

কোনও রকম তাড়াহুড়ো নয়। সরফরাজের দেখানো রাস্তায় হেঁটে একেবারে ঠাণ্ডা মাথায় এগিয়ে চলেছে মধ্যপ্রদেশ। দ্বিতীয় দিনের শেষে কিন্তু চালকের আসনে চন্দ্রকান্ত পণ্ডিতের ছেলেরাই। ১ উইকেট হারিয়ে ১২৩ করে ফেলেছে মধ্যপ্রদেশ।

প্রথম দিনের শেষে মুম্বইয়ের স্কোর ছিল ৫ উইকেটে ২৪৮ রান। সরফরাজ অপরাজিত ৪০ এবং শামস মুলানি অপরাজিত ১২ করে ক্রিজে ছিলেন। দ্বিতীয় দিনের শুরু থেকে সরফরাজকে বাদ দিলে মুম্বইয়ের ব্যাটাররা সব আয়ারাম গায়ারাম। কেউ সরফরাজ খানকে ঠিক করে সঙ্গতই করতে পারেননি। যার নিট ফল, ৩৭৪ রানে অল আউট হয়ে যায় মুম্বই। ম্যাচের দ্বিতীয় দিন মুম্বই ৫ উইকেট হারিয়ে করে মাত্র ১২৬ রান। সরফরাজ ১৩৪ করে আউট হন। এ দিন তিনি একাই করেছেন ৯৪ রান। বাকিরা করেছেন মাত্র ৪০ রান।

আরও পড়ুন: জাতীয় দলে ডাক পাননি, শতরানের পর কেঁদে ভাসালেন সরফরাজ- ভিডিয়ো

প্রথম দিন তাও পৃথ্বী শ' ৪৭, যশস্বী জয়সওয়াল ৭৮ রান করেছিলেন। কিন্তু দ্বিতীয় দিন সরফরাজের শতরান ছাড়া মুম্বইয়ের প্রাপ্তির ভাঁড়ার শূন্য। আর এই তিন জন প্লেয়ার ছাড়া মুম্বইয়ের বাকিদের হাল তথৈবচ।

মধ্যপ্রদেশের গৌরব যাদব ৪ উইকেট নিয়েছেন। ৩ উইকেট নিয়েছেন অনুভব আগরওয়াল, ২ উইকেট নেন সারাংশ জৈন। কুমার কার্তিকেয় নিয়েছেন ১ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে মধ্যপ্রদেশ অনেক বেশি সংযত। তারা প্রথম উইকেট দলের রান ৫০ হওয়ার আগে হারালেও, শক্ত হাতে মধ্যপ্রদেশের হাল ধরে রেখেছেন যশ দুবে এবং শুভম শর্মা। হিমাংশু মন্ত্রী কিছুটা নিরাশ করেছেন। তবু তিনি ৫০ বলে ৩১ করে আউট হন। যশ ৪৪ এবং শুভম ৪১ করে ক্রিজে রয়েছেন। এই জুটি তৃতীয় দিন বড় পার্টনারশিপ করে দিতে পারলে, ম্যাচের পুরো নিয়ন্ত্রণই কিন্তু নিয়ে নেবে মধ্যপ্রদেশ। তবে শুক্রবার সকালে এই জুটি ভাঙলে আবার চাপে পড়ে যাবে পণ্ডিতের টিম। স্বাভাবিক ভাবেই শুক্রবার দুই দলের কাছেই খুব গুরুত্বপূর্ণ। প্রসঙ্গত, মুম্বই তুষার দেশপাণ্ডে ১ উইকেট নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.