বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Final: সরফরাজের শতরানের পাল্টা জবাব যশ-শুভমের, দ্বিতীয় দিন পাল্লা ভারি MP-র
মুম্বই কিন্তু বেশ চাপেই পড়ে গেল।

Ranji Trophy Final: সরফরাজের শতরানের পাল্টা জবাব যশ-শুভমের, দ্বিতীয় দিন পাল্লা ভারি MP-র

  • ম্যাচের দ্বিতীয় দিন মুম্বই ৫ উইকেট হারিয়ে করে মাত্র ১২৬ রান। সরফরাজ ১৩৪ করে আউট হন। এ দিন তিনি একাই করেছেন ৯৪ রান। বাকিরা করেছেন মাত্র ৪০ রান। যার নিট ফল, ৩৭৪ রানে অল আউট হয়ে যায় মুম্বই।

কোনও রকম তাড়াহুড়ো নয়। সরফরাজের দেখানো রাস্তায় হেঁটে একেবারে ঠাণ্ডা মাথায় এগিয়ে চলেছে মধ্যপ্রদেশ। দ্বিতীয় দিনের শেষে কিন্তু চালকের আসনে চন্দ্রকান্ত পণ্ডিতের ছেলেরাই। ১ উইকেট হারিয়ে ১২৩ করে ফেলেছে মধ্যপ্রদেশ।

প্রথম দিনের শেষে মুম্বইয়ের স্কোর ছিল ৫ উইকেটে ২৪৮ রান। সরফরাজ অপরাজিত ৪০ এবং শামস মুলানি অপরাজিত ১২ করে ক্রিজে ছিলেন। দ্বিতীয় দিনের শুরু থেকে সরফরাজকে বাদ দিলে মুম্বইয়ের ব্যাটাররা সব আয়ারাম গায়ারাম। কেউ সরফরাজ খানকে ঠিক করে সঙ্গতই করতে পারেননি। যার নিট ফল, ৩৭৪ রানে অল আউট হয়ে যায় মুম্বই। ম্যাচের দ্বিতীয় দিন মুম্বই ৫ উইকেট হারিয়ে করে মাত্র ১২৬ রান। সরফরাজ ১৩৪ করে আউট হন। এ দিন তিনি একাই করেছেন ৯৪ রান। বাকিরা করেছেন মাত্র ৪০ রান।

আরও পড়ুন: জাতীয় দলে ডাক পাননি, শতরানের পর কেঁদে ভাসালেন সরফরাজ- ভিডিয়ো

প্রথম দিন তাও পৃথ্বী শ' ৪৭, যশস্বী জয়সওয়াল ৭৮ রান করেছিলেন। কিন্তু দ্বিতীয় দিন সরফরাজের শতরান ছাড়া মুম্বইয়ের প্রাপ্তির ভাঁড়ার শূন্য। আর এই তিন জন প্লেয়ার ছাড়া মুম্বইয়ের বাকিদের হাল তথৈবচ।

মধ্যপ্রদেশের গৌরব যাদব ৪ উইকেট নিয়েছেন। ৩ উইকেট নিয়েছেন অনুভব আগরওয়াল, ২ উইকেট নেন সারাংশ জৈন। কুমার কার্তিকেয় নিয়েছেন ১ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে মধ্যপ্রদেশ অনেক বেশি সংযত। তারা প্রথম উইকেট দলের রান ৫০ হওয়ার আগে হারালেও, শক্ত হাতে মধ্যপ্রদেশের হাল ধরে রেখেছেন যশ দুবে এবং শুভম শর্মা। হিমাংশু মন্ত্রী কিছুটা নিরাশ করেছেন। তবু তিনি ৫০ বলে ৩১ করে আউট হন। যশ ৪৪ এবং শুভম ৪১ করে ক্রিজে রয়েছেন। এই জুটি তৃতীয় দিন বড় পার্টনারশিপ করে দিতে পারলে, ম্যাচের পুরো নিয়ন্ত্রণই কিন্তু নিয়ে নেবে মধ্যপ্রদেশ। তবে শুক্রবার সকালে এই জুটি ভাঙলে আবার চাপে পড়ে যাবে পণ্ডিতের টিম। স্বাভাবিক ভাবেই শুক্রবার দুই দলের কাছেই খুব গুরুত্বপূর্ণ। প্রসঙ্গত, মুম্বই তুষার দেশপাণ্ডে ১ উইকেট নিয়েছেন।

বন্ধ করুন