বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Final: ‘বাইরের আওয়াজ শুনব না’, শতরান করে কেএল-এর মতো কানে আঙুল দিয়ে সেলিব্রেশন যশ দুবের- ভিডিয়ো

Ranji Trophy Final: ‘বাইরের আওয়াজ শুনব না’, শতরান করে কেএল-এর মতো কানে আঙুল দিয়ে সেলিব্রেশন যশ দুবের- ভিডিয়ো

কেএল রাহুলের মতো সেলিব্রেশনে মাতলেন যশ দুবে।

লাঞ্চের পর শুভম শর্মা ১১৬ রান করে আউট হয়ে গেলেও, লড়াই চালাচ্ছেন যশ দুবে। যশ লাঞ্চের আগেই সেঞ্চুরি করেন। আর তার পরে তাঁকে কেএল রাহুলের মতো সেলিব্রেশন করতে দেখা যায়। চোখ বন্ধ করে দু'কানে আঙুল দিয়ে ‘বাইরের আওয়াজ শুনব না’ এই ধরনের মেসেজ যেন তিনি পৌঁছে দিতে চাইলেন সকলকে।

যশ দুবে এবং শুভম শর্মার জন্য কিছুটা হলেও চাপে পড়ে যায় মুম্বই। দুই তারকাই এ দিন সেঞ্চুরি করে ফেলেছেন। সেই সঙ্গে শক্ত ভিতের উপর মধ্যপ্রদেশকে দাঁড় করিয়ে দিয়েছেন দুই তারকা। তবে লাঞ্চের পর শুভম শর্মা ১১৬ রান করে আউট হয়ে গেলেও, লড়াই চালাচ্ছেন যশ দুবে।

যশ দুবে লাঞ্চের আগেই সেঞ্চুরি করেন। আর তার পরে তাঁকে কেএল রাহুলের মতো সেলিব্রেশন করতে দেখা যায়। চোখ বন্ধ করে দু'কানে আঙুল দিয়ে ‘বাইরের আওয়াজ শুনব না’ এই ধরনের মেসেজ যেন তিনি পৌঁছে দিতে চাইলেন সকলকে। ‘কোনও সমালোচনা শুনব না। কোনও কথায় কান দেব না।’ এই মানসিকতা নিয়েই যশ দুবে যে নিজের কাজটি করে যেতে চান

যশ-শুভম জুটি দ্বিতীয় উইকেটে ২২২ রান করেছেন। এতেই শক্ত হয়েছে মধ্যপ্রদেশের ভিত। লাঞ্চের আগে মধ্যপ্রদেশের স্কোর ছিল ১ উইকেটে ২২৮ রান। তবে যশ-শুভম জুটি না ভাঙলে কিন্তু, মুম্বইয়ের কাছে ভয়ানক চাপের বিষয় হয়ে উঠত। শুভমকে ফিরিয়ে কিছুটা অক্সিজেন পেয়েছেন পৃথ্বী শ'রা। তবে তৃতীয় দিনে মধ্যপ্রদেশের আরও উইকেট ফেলতে না পারলে, চাপটা মুম্বইয়ের থেকেই যাবে।

আরও পড়ুন: ঘরোয়া ক্রিকেটে সর্বোচ্চ ব্যাটিং গড়ে ব্র্যাডম্যানের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন সরফরাজ

দ্বিতীয় দিনের শেষে মধ্যপ্রদেশের স্কোর ছিল ১ উইকেট হারিয়ে ১২৩ রান। যশ ৪৪ এবং শুভম ৪১ করে ক্রিজে ছিলেন। সেখান থেকে শুক্রবার সকালেও একই ধারা তাঁরা বজায় রেখেছিলেন। কোনও রকম হটকারিতা না করে, মাথা ঠাণ্ডা রেখে স্কোরবোর্ডকে সচল রাখেন যশ-শুভম। সেই সঙ্গে দুই তারকাই সেঞ্চুরি করেছেন।

বৃহস্পতিবার সরফরাজ খানের ১৩৪ রানের হাত ধরে মুম্বইয়ের ইনিংস শেষ হয় ৩৭৪ রানে। পৃথ্বী শ' ৪৭, যশস্বী জয়সওয়াল ৭৮ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে লড়াই চালাচ্ছে মধ্যপ্রদেশ। তাদের লক্ষ্য মুম্বই স্কোর টপকে প্রথম ইনিংস লিড পাওয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে প্রথমবারেই UPSC সিভিল সার্ভিসে তৃতীয় অনন্যা! মেয়েদের মধ্যে প্রথম, কী টিপস দিলেন?

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.