বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Final: যশের শতরান, শুভমও ভালো ছন্দে, লাঞ্চের আগেই ২০০ পার MP-র, চাপ বাড়ছে মুম্বইয়ের

Ranji Trophy Final: যশের শতরান, শুভমও ভালো ছন্দে, লাঞ্চের আগেই ২০০ পার MP-র, চাপ বাড়ছে মুম্বইয়ের

যশ দুবের সেঞ্চুরি, শুভম শর্মাও ভালো ছন্দে, অ্যাডভান্টেজে মধ্যপ্রদেশ।

লাঞ্চের আগে যশের স্কোর ২৩৫ বলে ১০১ রান। তাঁর ইনিংসে রয়েছে ১২টি বাউন্ডারি। একটিও ওভার বাউন্ডারি মারেননি তিনি। ১৬৬ বলে ৮৮ রান শুভমের। তিনি ১১টি চার এবং ১টি ছক্কা হাঁকিয়েছেন। লাঞ্চের আগে মধ্যপ্রদেশের স্কোর ১ উইকেটে ২২৮ রান।

মুম্বইয়ের উপর ক্রমেই চাপ বাড়াচ্ছে যশ দুবে এবং শুভম শর্মা। এ দিন সকাল থেকে তাঁরা ১০৫ রান স্কোরবোর্ডে যোগ করে ফেলেছেন। কোনও উইকেট পড়েনি মধ্যপ্রদেশের। দ্বিতীয় উইকেটে লাঞ্চের আগে পর্যন্ত ১৮১ রান করে ফেলেছে যশ-শুভম জুটি। মধ্যপ্রদেশও ১ উইকেট হারিয়ে ২০০ পার করে ফেলেছে। ইতিমধ্যে সেঞ্চুরি হাঁকিয়েছেন যশ দুবে।

দ্বিতীয় দিনের শেষে মধ্যপ্রদেশের স্কোর ছিল ১ উইকেট হারিয়ে ১২৩ রান। যশ ৪৪ এবং শুভম ৪১ করে ক্রিজে ছিলেন। সেখান থেকে শুক্রবার সকালেও একই ধারা তাঁরা বজায় রাখলেন। কোনও রকম হটকারিতা না করে, মাথা ঠাণ্ডা রেখে স্কোরবোর্ডকে সচল রেখেছেন যশ-শুভম। তবে শুভমকে আউটের সুযোগ মুম্বই পেয়েছিল, তবে তারা সেটি নষ্ট করে।

আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভাগ্য খুলতে পারে সরফরাজের: রিপোর্ট

আরও পড়ুন: ঘরোয়া ক্রিকেটে সর্বোচ্চ ব্যাটিং গড়ে ব্র্যাডম্যানের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন সরফরাজ

লাঞ্চের আগে যশের স্কোর ২৩৫ বলে ১০১ রান। তাঁর ইনিংসে রয়েছে ১২টি বাউন্ডারি। একটিও ওভার বাউন্ডারি মারেননি তিনি। ১৬৬ বলে ৮৮ রান শুভমের। তিনি ১১টি চার এবং ১টি ছক্কা হাঁকিয়েছেন। লাঞ্চের আগে মধ্যপ্রদেশের স্কোর ১ উইকেটে ২২৮ রান।

বৃহস্পতিবার সরফরাজ খানের ১৩৪ রানের হাত ধরে মুম্বইয়ের ইনিংস শেষ হয় ৩৭৪ রানে। পৃথ্বী শ' ৪৭, যশস্বী জয়সওয়াল ৭৮ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে এই মুহূর্তে চালকের আসনে কিন্তু মধ্যপ্রদেশই। দ্রুত এই জুটিকে মুম্বই ভাঙতে না পারলে, তাদের কপালে বড় দুঃখ রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী? বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.