বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Final: যশের শতরান, শুভমও ভালো ছন্দে, লাঞ্চের আগেই ২০০ পার MP-র, চাপ বাড়ছে মুম্বইয়ের
যশ দুবের সেঞ্চুরি, শুভম শর্মাও ভালো ছন্দে, অ্যাডভান্টেজে মধ্যপ্রদেশ।

Ranji Trophy Final: যশের শতরান, শুভমও ভালো ছন্দে, লাঞ্চের আগেই ২০০ পার MP-র, চাপ বাড়ছে মুম্বইয়ের

  • লাঞ্চের আগে যশের স্কোর ২৩৫ বলে ১০১ রান। তাঁর ইনিংসে রয়েছে ১২টি বাউন্ডারি। একটিও ওভার বাউন্ডারি মারেননি তিনি। ১৬৬ বলে ৮৮ রান শুভমের। তিনি ১১টি চার এবং ১টি ছক্কা হাঁকিয়েছেন। লাঞ্চের আগে মধ্যপ্রদেশের স্কোর ১ উইকেটে ২২৮ রান।

মুম্বইয়ের উপর ক্রমেই চাপ বাড়াচ্ছে যশ দুবে এবং শুভম শর্মা। এ দিন সকাল থেকে তাঁরা ১০৫ রান স্কোরবোর্ডে যোগ করে ফেলেছেন। কোনও উইকেট পড়েনি মধ্যপ্রদেশের। দ্বিতীয় উইকেটে লাঞ্চের আগে পর্যন্ত ১৮১ রান করে ফেলেছে যশ-শুভম জুটি। মধ্যপ্রদেশও ১ উইকেট হারিয়ে ২০০ পার করে ফেলেছে। ইতিমধ্যে সেঞ্চুরি হাঁকিয়েছেন যশ দুবে।

দ্বিতীয় দিনের শেষে মধ্যপ্রদেশের স্কোর ছিল ১ উইকেট হারিয়ে ১২৩ রান। যশ ৪৪ এবং শুভম ৪১ করে ক্রিজে ছিলেন। সেখান থেকে শুক্রবার সকালেও একই ধারা তাঁরা বজায় রাখলেন। কোনও রকম হটকারিতা না করে, মাথা ঠাণ্ডা রেখে স্কোরবোর্ডকে সচল রেখেছেন যশ-শুভম। তবে শুভমকে আউটের সুযোগ মুম্বই পেয়েছিল, তবে তারা সেটি নষ্ট করে।

আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভাগ্য খুলতে পারে সরফরাজের: রিপোর্ট

আরও পড়ুন: ঘরোয়া ক্রিকেটে সর্বোচ্চ ব্যাটিং গড়ে ব্র্যাডম্যানের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন সরফরাজ

লাঞ্চের আগে যশের স্কোর ২৩৫ বলে ১০১ রান। তাঁর ইনিংসে রয়েছে ১২টি বাউন্ডারি। একটিও ওভার বাউন্ডারি মারেননি তিনি। ১৬৬ বলে ৮৮ রান শুভমের। তিনি ১১টি চার এবং ১টি ছক্কা হাঁকিয়েছেন। লাঞ্চের আগে মধ্যপ্রদেশের স্কোর ১ উইকেটে ২২৮ রান।

বৃহস্পতিবার সরফরাজ খানের ১৩৪ রানের হাত ধরে মুম্বইয়ের ইনিংস শেষ হয় ৩৭৪ রানে। পৃথ্বী শ' ৪৭, যশস্বী জয়সওয়াল ৭৮ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে এই মুহূর্তে চালকের আসনে কিন্তু মধ্যপ্রদেশই। দ্রুত এই জুটিকে মুম্বই ভাঙতে না পারলে, তাদের কপালে বড় দুঃখ রয়েছে।

বন্ধ করুন