বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: ৮৮ অলআউটের লজ্জার দিনে বাংলাকে লড়াইয়ে টিকিয়ে রাখলেন ইশান পোড়েলরা
উইকেট নিয়ে বাংলা সতীর্থদের সঙ্গে ইশানের উচ্ছ্বাস। ছবি- টুইটার

Ranji Trophy: ৮৮ অলআউটের লজ্জার দিনে বাংলাকে লড়াইয়ে টিকিয়ে রাখলেন ইশান পোড়েলরা

  • দ্বিতীয় ইনিংসে আপাতত ইশানের ঝুলিতে দুইটি উইকেট এসেছে।

মরশুমের প্রথম ম্যাচের প্রথম ইনিংসে বোলারদের দাপটে বরোদাকে মাত্র ১৮১ রানে আটকে দিলেও দ্বিতীয় দিনে চূড়ান্ত লজ্জাজনক ব্যাটিংয়ে ম্যাচে পিছিয়ে পড়ে বাংলা। মাত্র ৮৮ রানেই গুটিয়ে যায় বাংলার প্রথম ইনিংস। এমন জঘন্য ব্যাটিংয়ের পরেই বোলারদের বদান্যতায় ম্যাচে কোনোক্রমে টিকে রয়েছে বাংলা।

প্রথম ইনিংসে বরোদার চার উইকেট নেওয়ার পর, দ্বিতীয় ইনিংসেও উজ্জ্বল ইশান পোড়েলের বোলিং। ১৪ ওভার বল করে ৫০ রান দিয়ে দুই উইকেট তুলে নিয়েছেন তিনি। দ্বিতীয় দিনের শেষে বরোদার স্কোর ১৪৪ রান, পাঁচ উইকেটের বিনিময়ে। ক্রুণাল পান্ডিয়ার দল এগিয়ে ২৩৭ রানে। বাংলার হয়ে বাকি শাহবাজ আহমেদ এবং আকাশ দীপ একটি করে উইকেট নিয়েছেন। অপর উইকেটটি আসে রান আউটের মাধ্যমে।

তার আগে দিনের শুরুতে বাংলার হয়ে ব্যাট করতে নামেন সুদীপ ঘরামি ও সুদীপ চট্টোপাধ্যায়। দ্রুতই সুদীপ সাজঘরে ফেরেন। দলের মিডল অর্ডারের দুই স্তম্ভ অনুষ্টুপ মজুমদার ও মনোজ তিওয়ারি, দুই জনেই শূন্য রানে আউট হন। উইকেট কিপার অভিষেক পোড়েল এবং ঘরামিই বাংলার হয়ে ইনিংসে সর্বোচ্চ রান (দুই জনেই ২১ রান) করেন। অতীত শেঠ ৪৪ রানের বিনিময়ে পাঁচটি উইকেট দখল করেন, ১৫ রানে তিন উইকেট নেন লুকমান মেরিওয়ালা। এমন জঘন্য এক ব্যাটিং পারফরম্যান্সের পরেও একমাত্র বোলারদের দৌলতেই কোনোরকমে ম্য়াচে টিকে রয়েছে বাংলা।

বন্ধ করুন