বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: ১২টি চার, ১০টি ছক্কা, ঝড়ের গতিতে সেঞ্চুরি করে রঞ্জি ট্রফিতেই কি IPL-এর প্রস্তুতি সারছেন মণীশ?

Ranji Trophy: ১২টি চার, ১০টি ছক্কা, ঝড়ের গতিতে সেঞ্চুরি করে রঞ্জি ট্রফিতেই কি IPL-এর প্রস্তুতি সারছেন মণীশ?

মণীশ পান্ডে। ফাইল ছবি- পিটিআই।

নতুন আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসকে আশ্বস্ত করবে মণীশ পান্ডের ফর্ম।

দুর্ভাগ্যজনক রান-আউট হয়ে সাজঘরে ফিরতে হয় মায়াঙ্ক আগরওয়ালকে। রঞ্জি মরশুমের শুরুতে বড় রানের মুখ দেখলেন না দেবদূত পাডিক্কালও। তবে ঝোড়ো শতরানে নতুন আইপিএল ফ্র্যাঞ্চাইজিকে আশ্বস্ত করলেন কর্নাটক অধিনায়ক মণীশ পান্ডে।

চেন্নাইয়ে রঞ্জি ট্রফির এলিট সি-গ্রুপের ম্যাচে রেলওয়েজের বিরুদ্ধে মাঠে নামে কর্নাটক। টস জিতে কর্নাটককে শুরুতে ব্যাট করতে পাঠায় রেলওয়াজ। মায়াঙ্ক আগরওয়াল ৩৮ বলে ১৬ রান করে রান-আউট হন। দেবদূত পাডিক্কাল ৫৬ বলে ২১ রান করে সাজঘরে ফেরেন। দলগত ৫০ রানে কর্নাটক দুই ওপেনারের উইকেট হারিয়ে বসে। তিন নম্বরে ব্যাট করতে নেমে আর সামর্থের সংগ্রহ ৪৭ রান।

সিদ্ধর্থকে সঙ্গে নিয়ে মণীশ পান্ডে কর্নাটক ইনিংসের হাল ধরেন। মণীশ ৯টি চার ও ৬টি ছক্কার সাহায্যে মাত্র ৮৩ বলে ব্যক্তিগত শতরান পূর্ণ করেন। তিনি হাফ-সেঞ্চুরির গণ্ডি টপকান ৪৬ বলে। শেষ পর্যন্ত ১২টি চার ও ১০টি ছক্কার সাহায্যে ১২১ বলে ১৫৬ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হন মণীশ।

ক্যাপ্টেনের পাশাপাশি শতরান করেছেন সিদ্ধার্থ। তিনি ১৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২২১ বলে ১৪০ রান করে অপরাজিত রয়েছেন। কর্নাটক প্রথম দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৫ উইকেটের বিনিময়ে ৩৯২ রান তুলেছে।

উল্লেখ্য, মণীশ পান্ডেকে এবার আইপিএল নিলাম থেকে ৪ কোটি ৬০ লক্ষ টাকায় দলে নিয়েছে নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টস।

বন্ধ করুন