বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Semifinal: যাঁকে ভয় ছিল, সেই রজত পতিদারই কঠিন করছেন মনোজদের লড়াই, আশঙ্কার চোরা স্রোত বাংলা শিবিরে
বাংলার লড়াই কঠিন করছেন রজত। ছবি- বিসিসিআই।

Ranji Trophy Semifinal: যাঁকে ভয় ছিল, সেই রজত পতিদারই কঠিন করছেন মনোজদের লড়াই, আশঙ্কার চোরা স্রোত বাংলা শিবিরে

  • মনোজ-শাহবাজের জোড়া শতরান সত্ত্বেও মধ্যপ্রদেশের বিরুদ্ধে Ranji Trophy-র সেমিফাইনালে চাপে বাংলা।

মনোজ তিওয়ারি ও শাহবাজ আহমেদের জোড়া শতরানের পরেও রঞ্জি ট্রফির সেমিফাইনালে কোণঠাসা বাংলা। তৃতীয় দিনের শেষে ম্যাচে চালকের আসনে দেখাচ্ছে মধ্যপ্রদেশকে। সৌজন্যে, রজত পতিদারের দাপুটে ব্যাটিং।

মধ্যপ্রদেশের ৩৪১ রানের জবাবে ব্যাট করতে নেমে বাংলা দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৫ উইকেটের বিনিময়ে ১৯৭ রান তুলেছিল। তার পর থেকে খেলতে নেমে তৃতীয় দিনে বাংলা অল-আউট হয়ে যায় ২৭৩ রানে।

ব্যক্তিগত শতরান পূর্ণ করেন গতদিনের দুই অপরাজিত ব্যাটসম্যান মনোজ তিওয়ারি ও শাহবাজ আহমেদ। মনোজ ১২টি বাউন্ডারির সাহায্যে ২১১ বলে ১০২ রান করে আউট হন। শাহবাজ সাজঘরে ফেরেন ১১৬ রান করে। ২০৯ বলের ইনিংসে তিনিও ১২টি চার মারেন।

আরও পড়ুন:- Ranji Trophy Live-জোড়া সেঞ্চুরি বাংলার কিন্তু ম্যাচের রাশ মধ্যপ্রদেশের হাতে

বাকিরা কেউই ক্রিজে থিতু হতে পারেননি। খাতা খোলার আগেই আউট সায়ন শেখর। ৩ রান করে মাঠ ছাড়েন প্রদীপ্ত প্রামানিক। ৫ রান করে সাজঘরেরে পথে হাঁটা লাগান আকাশ দীপ। মধ্যপ্রদেশের হয়ে ৩টি করে উইকেট নেন কুমার কার্তিকেয়া, সরাংশ ও পুনিত।

সুতরাং প্রথম ইনিংসের নিরিখে ৬৮ রানে এগিয়ে থাকে মধ্যপ্রদেশ। দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে এমপি তৃতীয় দিনের শেষে ২ উইকেটের বিনিময়ে ১৬৩ রান তুলেছে। সুতরাং, তাদের হাতে লিড রয়েছে ২৩১ রানের।

আরও পড়ুন:- Ranji Trophy Semifinal: ৫৪ বল খেলে প্রথম রান, স্লো ব্যাটিংয়ে পূজারার নজির ছুঁলেন যশস্বী, খাতা খুলেই ব্যাট তুললেন জসওয়াল

মধ্যপ্রদেশের হয়ে দ্বিতীয় ইনিংসে ৬৩ রান করে অপরাজিত রয়েছেন রজত পতিদার। ৩৪ রানে ব্যাট করছেন ক্যাপ্টেন আদিত্য শ্রীবাস্তব। ২২ রান করে চোট পেয়ে মাঠ ছেড়েছেন শুভম শর্মা। তিনি পুনরায় ব্যাট করতে নামতে পারেন। হিমাংশু মন্ত্রী ২১ ও যশ দুবে ১২ রান করে আউট হয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন মুকেশ কুমার ও প্রদীপ্ত প্রামানিক।

বন্ধ করুন