বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: রঞ্জি খেলবেন রাজ্যের মন্ত্রী! বাংলা দলে যুব বিশ্বকাপের তারকা বোলার রবি কুমার
রবি কুমারের সেলিব্রেশন (ছবি:এএনআই) (ANI)

Ranji Trophy: রঞ্জি খেলবেন রাজ্যের মন্ত্রী! বাংলা দলে যুব বিশ্বকাপের তারকা বোলার রবি কুমার

  • বাংলা দলে জায়গা পেয়েছেন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স করা তরুণ বাঁহাতি পেসার রবি কুমার। দলে জায়গা করে নিয়েছেন অভিষেক পোড়েলও। বাংলা দলের নেতৃত্ব থাকছে অভিমন্যু ঈশ্বরণের হাতে।

আসন্ন রঞ্জি ট্রফির জন্য ২২ জনের দল ঘোষণা করল বাংলা ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা সিএবি। দলে জায়গা পেয়েছেন রাজ্যের মন্ত্রী মনোজ তিওয়ারি। মঙ্গলবার বাংলার ক্রিকেট সংস্থার পক্ষ থেকে ২২ জনের নামের তালিকা দেওয়া হয়েছে। সেই তালিকায় জায়গা পেয়েছেন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স করা তরুণ বাঁহাতি পেসার রবি কুমার। দলে জায়গা করে নিয়েছেন অভিষেক পোড়েলও। বাংলা দলের নেতৃত্ব থাকছে অভিমন্যু ঈশ্বরণের হাতে।

কটকে রঞ্জি ট্রফির লিগ পর্বের ম্যাচ খেলবে বাংলা। এ বারের দলে সুযোগ পেয়েছেন অভিষেক পোড়েল। সদ্য অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিতে ফিরেছেন রবি কুমার। ওয়েস্ট ইন্ডিজে তাঁর বোলিং নজর কেড়েছে। সঙ্গে সঙ্গে তাঁকে রঞ্জি দলে সুযোগ দেওয়া হয়েছে। বোলিং আক্রমণে তাঁর সঙ্গে রয়েছেন ঈশান পোড়েল, নীলকণ্ঠ দাস, মুকেশ কুমাররা। স্পিন আক্রমণ সামলানোর জন্য থাকবেন শাহবাজ আহমেদ।

এই দলে রয়েছেন রাজ্যের মন্ত্রী মনোজ তিওয়ারি। জানুয়ারি মাসে রঞ্জি ট্রফির জন্য যে দল বেছে নেওয়া হয়েছিল সেই দলেও রাখা হয়েছিল তাঁকে। মনোজ আগেই জানিয়েছিলেন রঞ্জি খেলার জন্য তৈরি তিনি। কোচ অরুণ লাল জানিয়েছিলেন সুস্থ থাকলে মনোজ খেলবেই। তরুণদের সুযোগ দেওয়া হয়েছে দলে। অধিনায়ক অভিমন্যুর সঙ্গে থাকছেন অভিজ্ঞ সুদীপ চট্টোপাধ্যায়, অনুষ্টুপ মজুমদার, মনোজ তিওয়ারিরা।

রঞ্জি ট্রফির জন্য বাংলার ২২ জনের দল ঘোষণা করল সিএবি (ছবি:সিএবি)
রঞ্জি ট্রফির জন্য বাংলার ২২ জনের দল ঘোষণা করল সিএবি (ছবি:সিএবি)

এক নজরে দেখে নিন বাংলার রঞ্জি দল: অভিমন্যু ঈশ্বরণ (অধিনায়ক), মনোজ তিওয়ারি, সুদীপ চট্টোপাধ্যায়, অনুষ্টুপ মজুমদার, অভিষেক রমন, সুদীপ ঘরামি, অভিষেক দাস, ঋত্বিক চট্টোপাধ্যায়, ঋত্বিক রায় চৌধুরী, অভিষেক পোড়েল, শাহবাজ আহমেদ, সায়ন শেখর মণ্ডল, আকাশ দীপ, ঈশান পোড়েল, মুকেশ কুমার, কাজী জুনেইদ সইফি, শাকির হাবিব গাঁধী, প্রদিপ্ত প্রামানিক, গীত পুরি, নীলকণ্ঠ দাস, করণ লাল এবং রবি কুমার।

বন্ধ করুন