বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: মধ্যপ্রদেশের বিরুদ্ধে ২১৯ রানেই শেষ পঞ্জাবের প্রথম ইনিংস!
পঞ্জাবের ওপেনার শুভমন গিল 

Ranji Trophy: মধ্যপ্রদেশের বিরুদ্ধে ২১৯ রানেই শেষ পঞ্জাবের প্রথম ইনিংস!

  • ২১৯ রানেই শেষ হয়ে গেল পঞ্জাবের প্রথম ইনিংস। রঞ্জি কোয়ার্টার ফাইনালে মধ্যপ্রদেশের মুখোমুখি হয়েছিল পঞ্জাব। ম্যাচে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন পঞ্জাবের অধিনায়ক অভিষেক শর্মা। প্রথম দিনের শেষে ২১৯ রান করেই শেষ হয়ে যায় পঞ্জাবের প্রথম ইনিংস।

২১৯ রানেই শেষ হয়ে গেল পঞ্জাবের প্রথম ইনিংস। রঞ্জি কোয়ার্টার ফাইনালে মধ্যপ্রদেশের মুখোমুখি হয়েছিল পঞ্জাব। ম্যাচে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন পঞ্জাবের অধিনায়ক অভিষেক শর্মা। প্রথম দিনের শেষে ২১৯ রান করেই শেষ হয়ে যায় পঞ্জাবের প্রথম ইনিংস। এদিন ব্যাট হাতে চৃড়ান্ত ব্যর্থ হয়েছেন পঞ্জাবের অভিজ্ঞ ওপেনার শুভমন গিল। ৯ বলে মাত্র ৯ রান করে সাজঘরে ফিরে যান তিনি। 

এদিন গিল আউট হয়ে যাওয়ার পরে ইনিংসের হাল ধরার চেষ্টা করেছিলেন অভিষেক শর্মা ও অনমলপ্রীত সিং। কিন্তু তারা দু’জনেই মাত্র তিন রানের জন্য অর্ধশতরান হাতছাড়া করেন। এরপরে মনদীপ সিং মাত্র ১ রান করে আউট হন। গুরক্রীৎ মান ১২ রান করেন এবং অনমল মালহোত্রা ২৭ রান করে সাজঘরে ফিরে যান।  এরপরে সনভীর সিং কিছুটা লড়াই চালান এবং ৪১ রানের ইনিংস খেলেন। 

রঞ্জি ট্রফির আরও খবর দেখতে এখানে ক্লিক করুন…

এরপরে মায়াঙ্ক মার্কান্ডে ১৫ রান ও সিদ্ধার্থ কউল ১ রান এবং বলজিৎ সিং পাঁচ রান করে আউট হন। বিনয় ৮ রান করে অপরাজিত থাকেন। এদিন মধ্যপ্রদেশের হয়ে পুনিত দাতে তিনটি উইকেট শিকার করেন ও অনুভব আগরওয়াল তিনটি উইকেট শিকার করেন। সারান্স নেন দুটি উইকেট। গৌরব যাদব ও কুমার কার্তিকেয়া সিং একটি করে উইকেট নিয়েছেন। পঞ্জাবের ২১৯ রানে জবাবে এদিন নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমেছিল মধ্যপ্রদেশ। প্রথম দিনে কোনও উইকেট না হারিয়ে এক ওভারে পাঁচ রান তোলে মধ্য প্রদেশ। ফলে প্রথম দিনের শেষে পঞ্জাবের থেকে ২১৪ রানে পিছিয়ে রয়েছে মধ্যপ্রদেশ।

বন্ধ করুন