বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: রঞ্জির মঞ্চে IPL-এর প্রস্তুতি সারলেন রিয়ান, মাত্র ৬% বল খেলে দলের ইনিংসে পরাগের অবদান ৩১ শতাংশ রান

Ranji Trophy: রঞ্জির মঞ্চে IPL-এর প্রস্তুতি সারলেন রিয়ান, মাত্র ৬% বল খেলে দলের ইনিংসে পরাগের অবদান ৩১ শতাংশ রান

রিয়ান পরাগ। ছবি- এএনআই।

Assam vs Hyderabad Ranji Trophy: রিয়ান পরাগের মারকাটারি ইনিংসের সুবাদে হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের সম্ভাবনা তৈরি করে অসম। অত্যন্ত উত্তেজক মোড়ে দাঁড়িয়ে ম্যাচ। রিয়ান বল হাতেও অসামান্য পারফর্ম্যান্স উপহার দেন।

দেখে মনে হবে রঞ্জির আসরে আইপিএলের প্রক্টিস সারছেন রিয়ান পরাগ। হায়দরাবাদের বিরুদ্ধে রঞ্জি ম্য়াচের দ্বিতীয় ইনিংসে যে রকম ঝড়ের গতিতে রান তোলেন অসমের তরুণ অল-রাউন্ডার, টি-২০ ম্যাচে কেউ সেরকম ইনিংস খেলতে পারলে নিজেকে ধন্য মনে করতেন।

প্রথম ইনিংসে রিয়ান ২টি বাউন্ডারির সাহায্যে ১৯ বলে ১০ রান করে আউট হন। অসম ৫৬.৪ ওভারে অল-আউট হয় ২০৫ রানে। তবে দ্বিতীয় ইনিংসে তিনি ৮টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ২৮ বলে ৭৮ রানের ঝোড়ো ইনিংস খেলে মাঠ ছাড়েন। দ্বিতীয় দফায় অসম তোলে ৭৫.২ ওভারে ২৫২ রান।

সুতরাং, দ্বিতীয় ইনিংসে রিয়ান দলের সার্বিক ইনিংসের প্রায় ৬ শতাংশ বলের মোকাবিলা করেন। তবে তাতেই দলের ইনিংসে তাঁর অবদান ৩১ শতাংশ রান।

রিয়ানের এমন ঝোড়ো ব্য়াটিংয়ের সুবাদেই অসম ম্যাচ জয়ের সম্ভাবনা তৈরি করে ফেলে। যদিও এক্ষেত্রে তাঁর বোলিংয়েরও বড়সড় ভূমিকা রয়েছে। অসমের ২০৫ রানের জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ তাদের প্রথম ইনিংসে তোলে ২০৮ রান। রিয়ান ৪৮ রানে ৪টি উইকেট নেন।

আরও পড়ুন:- ICC Awards: বর্ষসেরা T20 ক্রিকেটারের পুরস্কারের জন্য মনোনীত সূর্যকুমার, জোর টক্কর আরও তিন তারকার সঙ্গে

প্রথম ইনিংসের নিরিখে ৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় দফায় ব্যাট করতে নামা অসম ২৫২ রান তোলার পরে জয়ের জন্য হায়দরাবাদের সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ২৫০ রানের। তৃতীয় দিনের শেষে হায়দরাবাদ তাদের শেষে ইনিংসে ৯ উইকেটের বিনিময়ে ২২৮ রান তোলে। সুতরাং, ম্যাচের চতুর্থ তথা শেষ দিনে জয়ের জন্য হায়দরাবাদের দরকার ২২ রান। ম্যাচ জিততে অসমের প্রয়োজন একটি মাত্র উইকেট।

আরও পড়ুন:- ICC Awards: বর্ষসেরা মহিলা T20 ক্রিকেটারের দৌড়ে স্মৃতি মন্ধনা, লড়াইয়ে রয়েছেন এক পাক তারকা

অসমের হার-জিতের মাঝে ঢাল হয়ে দাঁড়িয়ে হায়দরাবাদ দলনায়ক তন্ময় আগরওয়াল। তিনি ইনিংসের ওপেন করতে নেমে দুর্দান্ত শতনার করে অপরাজিত থাকেন। ১২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৫৪ বলে ১২৩ রান করেছেন তন্ময়।

এছাড়া শেষ ইনিংসে হায়দরাবাদের হয়ে রোহিত রায়াড়ু ২০, ভবেশ শেঠ ৪১ ও রাহুল বুদ্ধি ২৮ রান করেন। রিয়ান পরাগ দ্বিতীয় ইনিংসে ৯০ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। সুতরাং, দুই ইনিংস মিলিয়ে ইতিমধ্যেই ৭টি উইকেট নিয়েছেন পরাগ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ রাধা, মারিজানের দাপটের পর মেগ-শেফালি ঝড়,উড়ে গেল ইউপি,পয়েন্টের খাতা খুলল দিল্লি অনুপমের হবু স্ত্রী প্রশ্মিতারও আগে বিয়ে ছিল! কে গায়িকার প্রথম স্বামী? প্রেমে গদগদ! সোনার সংসারের সেরা জা কৌশাম্বি, হবু বউকে নিয়ে গর্বিত আদৃত কী লিখলেন ট্রেনে বসেই খাবার অর্ডার দিতে পারবেন Swiggy-তে! খেতে হবে না রেলের খাবার সন্দেশখালিতে ‘ক্রমাগত মানুষ যাচ্ছেন', পরিদর্শনের ‘ভালো-মন্দ’ নিয়ে কী জানাল HC? ‘দস্তরবন্দী’র মাধ্যমে উত্তরসূরি ঘোষণা করলেন দিল্লির জামা মসজিদের শাহি ইমাম Google Pay is shutting down! কেন বন্ধ হয়ে যাচ্ছে G-Pay? আসল সত্যটা কী সকালে মুকুল রায়ের বাড়িতে ইডি, ‘ওরা খুশি’, বললেন ছেলে শুভ্রাংশু ১২ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, ‘আমার আসল পাওনা…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.