বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Semifinal: রিঙ্কুদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিয়ে রঞ্জির ফাইনালের পথে এক পা মুম্বইয়ের
রিঙ্কু সিং। ছবি- টুইটার।

Ranji Trophy Semifinal: রিঙ্কুদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিয়ে রঞ্জির ফাইনালের পথে এক পা মুম্বইয়ের

  • ব্যাট হাতে নজর কাড়লেন KKR-এর শিবম মাভি, রিঙ্কু সিং ব্যর্থ হতেই Ranji Trophy-র সেমিফাইনালে রংচটা দেখাল UP-কে।

কর্নাটকের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে প্রথম ইনিংসের নিরিখে বড় ব্যবধানে পিছিয়ে পড়েছিল উত্তরপ্রদেশ। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে ম্যাচ জেতে এবং সেমিফাইনালে জায়গা করে নেয় ইউপি। এবার মুম্বইের বিরুদ্ধে সেমিফাইনালের প্রথম ইনিংসেও পিছিয়ে পড়লেন রিঙ্কু সিংরা। যদিও এবার ব্যবধান এতটাই বড় যে, এখান থেকে ঘুরে দাঁড়িয়ে ম্যাচ জেতা নিতান্ত কঠিন।

মুম্বইয়ের ৩৯৩ রানের জবাবে ব্যাট করতে নেমে উত্তরপ্রদেশ দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ২ উইকেটের বিনিময়ে ২৫ রান সংগ্রহ করেছিল। তার পর থেকে খেলতে নেমে তৃতীয় দিনে উত্তরপ্রদেশ অল-আউট হয়ে যায় মাত্র ১৮০ রানে। সুতরাং প্রথম ইনিংসের নিরিখে ২১৩ রানের বড় ব্যবধানে এগিয়ে থাকে মুম্বই।

বাংলা বনাম মধ্যপ্রদেশ রঞ্জি ট্রফির সেমিফাইনালের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

যদিও এত বড় রানের লিড নিয়েও উত্তরপ্রদেশকে ফলো-অন করায়নি মুম্বই। বরং তারা নিজেরাই দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে। সুতরাং, প্রথম ইনিংসে বিরাট ব্যবধানে এগিয়ে থেকে মুম্বই ফাইনালের দিকে এক পা বাড়িয়ে রাখে বলা যায়।

উত্তরপ্রদেশের হয়ে ওপেনার মাধব কৌশিকের ৩৮ ছাড়া প্রতিষ্ঠিত ব্যাটসম্যানরা কেউই বড় রানের মুখ দেখেননি। দলের হয়ে সব থেকে বেশি রান করেন কেকেআরের পেসার শিবম মাভি। ৯ নম্বরে ব্যাট করতে নেমে মাভি ৫৫ বলে ৪৮ রানের আগ্রাসী ইনিংস খেলেন। রিঙ্কু সিং মাত্র ১৬ রান করে আউট হন।

আরও পড়ুন:- শতরান করে সেরা দশের তালিকায় এলেন মনোজ, স্ত্রী'র জন্য মাঠেই দিলেন বিশেষ বার্তা

ক্যাপ্টেন করণ শর্মা ২৭ রান করে আউট হন। প্রিন্স যাদব করেন ২০ রান। মুম্বইয়ের হয়ে ৩টি করে উইকেট নেন তুষার দেশপান্ডে, মোহিত আবস্তি ও তনুষ কোটিয়ান। ১টি উইকেট নিয়েছেন ধাওয়াল কুলকার্নি।

বন্ধ করুন